thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

চাঁদপুরে দারোয়ানের গলা কেটে মোটরসাইকেল চুরি

২০১৭ অক্টোবর ১৬ ১৩:০৯:০২
চাঁদপুরে দারোয়ানের গলা কেটে মোটরসাইকেল চুরি

চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরে শহরের ট্রাক রোডে সেবা আয়শা গার্ডেন ভবনের দারোয়ান দেলোয়ার হোসেনকে (৫০) হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ সময় দুর্বৃত্তরা ভবনের ভেতর থেকে চারটি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে।

সোমবার (১৬ অক্টোবর) ভোর রাতের কোনো এক সময়ে এই ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন মতলব দক্ষিণ পৌরসভার ৯নং ওয়ার্ডের নুরু প্রধানীয়ার পুত্র।

পরে সকাল ১১টায় পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ করে এবং লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

ভবনের ৮ম তলার ফ্লাটের মালিক সাইফুল ইসলাম জানায়, প্রতিদিনের ন্যায় সোমবার খুব ভোরে তিনি হাঁটতে বের হন। এ সময় দারোয়ান দেলওয়ার হোসনের কক্ষের দরোজা খোলা দেখে সামনে এগিয়ে গিয়ে যাই। দেখি দেলোয়ারের গলাকাটা লাশ। সাথে সাথে বিষয়টি তিনি ভবনের দায়িত্বরত কর্মকর্তাকে অবহিত করেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ৯তলা বিশিষ্ট এই বহুতল ভবনটির চারপাশে অরক্ষিত দেয়াল রয়েছে। সহজেই যা টপকে ভেতরে প্রবেশ করা যায়। এছাড়াও বাড়িটির প্রবেশ গেইটে কোনো সিসি ক্যামেরা ছিলো না। এই ভবনটি থেকে পূর্বেও একটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।

খবর পেয়ে চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহার, সিনিয়র এএসপি (সদর সার্কেল) মো. আফজাল হোসেনসহ মডেল থানার পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. ওয়ালি উল্যাহ জানান, শহরের আয়শা গার্ডেনে নাইট গার্ড দেলোয়ার হোসেনকে জবাই করে হত্যা ঘটনাটি রহস্যময় । শুধু হোন্ডা চুরি মূল কারণ কি-না তা খতিয়ে দেখা হচ্ছে । এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হবে ।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর