thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

মাদারীপুরে ‘ব্লু হোয়েল’ গেম খেলে স্কুলছাত্র হাসপাতালে

২০১৭ অক্টোবর ১৭ ০৯:৪৭:০৪
মাদারীপুরে ‘ব্লু হোয়েল’ গেম খেলে স্কুলছাত্র হাসপাতালে

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে মরণ নেশা ব্লু হোয়েল গেম খেলে স্বপ্ন মালো (১৩) নামের ৮ম শ্রেণির ছাত্র অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

সোমবার রাত ৮টার দিকে রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের ইউএস মডেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

স্বপ্ন মালো উপজেলার মানিক মালোর ছেলে। সে কেজিএস পাইলট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী।

পারিবারিক ও হাসপাতাল সূত্র জানায়, এক সপ্তাহ আগে ইন্টারনেট থেকে ‘ব্লু হোয়েল’ গেম ডাউনলোড দেয় শিক্ষার্থী স্বপ্ন। এরপর শর্ত অনুযায়ী হাতে তিমি মাছ একে ৬টি ধাপ অতিক্রম করে। পরে রাতের আঁধারে মোমবাতি হাতে নিয়ে বাড়ির ছাদে যেতে বলা হয় ওই শিক্ষার্থীকে। এরই মধ্যে ফেসবুকে ‘ব্লু হোয়েল’ গেম খেললে মানুষ মারা যায় এমন একটি খবর পড়ে বিষয়টি সম্পর্কে সচেতন হয় ওই শিক্ষার্থী। এরপর তাকে সুঁচ দিয়ে হাতে একশ’ ছিদ্র করতে বলা হলে সে নিজেকে বাঁচাতে মোবাইল ফোন ভেঙ্গে ফেলে। পরে রাতে তাকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে হাসপাতাল পরিদর্শন করেছেন পুলিশ কর্মকর্তারা।

এদিকে মানসিকভাবে ভেঙ্গে পড়ায় ওই শিক্ষার্থীকে পর্যাপ্ত চিকিৎসার পাশাপাশি কাউন্সিলিং করা হচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসক।

স্বপ্ন মালোর বাবা মানিক মালো বলেন, আমার ছেলে মরণ নেশার হাত থেকে বেঁচেছে। সরকারের কাছে আকুল আবেদন, এই ‘ব্লু হোয়েল’ গেম যেন বন্ধ করে দেয়।

হাসপাতালের চিকিৎসক পিযূষ চন্দ্র মালো বলেন, আমরা ছেলেটিকে পর্যাপ্তভাবে কাউন্সিলিং দিচ্ছি, যাতে সে ভীত না হয়। তাদের মনের ভেতরে ভয় কাজ করছে। তবে, চিকিৎসা চলছে, স্বাভাবিক হতে কিছুদিন সময় লাগবে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর