thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

জোড়া খুনে জড়িত থাকার অভিযোগে যুবক গ্রেফতার

২০১৭ অক্টোবর ১৯ ১৯:২৮:৪৪
জোড়া খুনে জড়িত থাকার অভিযোগে যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কাশীপুরে গত ১২ অক্টোবর রাতে সংঘটিত জোড়া খুনের সাথে জড়িত থাকার অভিযোগে জসিম নামে একজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকালে বাবুরাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্তকারী অফিসার ডিবির উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানিয়েছেন, রিমান্ডে থাকা আসামির তথ্যমতে জসিমকে গ্রেফতার করা হয়েছে ।

এর আগে বুধবার সন্ধ্যায় এজাহারভুক্ত ১৯ নম্বর আসামি আবুল হোসেনকে গ্রেফতার করা হয় । তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালাতে পাঠানো হয়েছে ।

গ্রেফতারকৃতরা হলেন-আবুল হোসেন (৫৫) বাবুরাইল এলাকার মৃত.মুকবুল হোসেনের ছেলে ও জসিম (৩৫) একই এলাকার হোসেন ব্যাপারীরে ছেলে ।

এর আগে ১৭ অক্টোবর ডাবল মার্ডারের এজাহার নামীয় আসামি রাকিবকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ ছাড়া ১৫ অক্টোবর সকালে কাশিপুর খিল মার্কেট এলাকা থেকে মামলার ১০নং আসামী মো. মোজাম্মেল হক রাজনকে গ্রেফতার করা হয়।

গত ১২ অক্টোবর রাতে কাশীপুরের হোসাইনি নগর এলাকাতে একটি রিকশার গ্যারেজে সশস্ত্র হামলাকারীরা কুপিয়ে তুহিন হাওলাদার মিল্টন (৪০) ও পারভেজ আহমেদ (৩৫) নামে দুইজনকে হত্যা করা হয়। নিহতদের পরিবারের পক্ষে মামলা না হওয়ায় ১৪ অক্টোবর শনিবার দুপুরে ফতুল্ল মডেল থানার এস আই মোজাহারুল ইসলাম বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন।

(দ্য রিপোর্ট/জেডটি/অক্টোবর ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর