thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ঢামেকে অটোরিকশার ভেতরে কিশোরীর লাশ

২০১৭ অক্টোবর ২০ ১১:৩৪:১৮
ঢামেকে অটোরিকশার ভেতরে কিশোরীর লাশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বাগানগেটে একটি সিএনজিচালিত অটোরিকশা থেকে অজ্ঞাত এক কিশোরীর (১৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় অটোরিকশার চালক ফুলসুর মিয়াকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দিবাগত মধ্যরাতে ঢামেক হাসপাতালের বাগানগেটে কর্তব্যরত আনসার সদস্যরা মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সেটি উদ্ধার করে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া।

তিনি আরো জানান, হাসপাতালের বাগানগেটে সিলভার রঙের একটি অটোরিকশার মধ্যে (ঢাকা মেট্রো দ ১১-০৬৯১) লাশটি ছিল। অটোরিকশার চালককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

চালকের বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা জানান, মিরপুর-১২ বাস স্টেশন থেকে নারী-পুরুষসহ মোট তিনজন চাদর দিয়ে পেঁচানো অবস্থায় এই কিশোরীকে নিয়ে অটোরিকশায় উঠেন। তখন তারা জানায়, কিশোরী খুবই অসুস্থ, তাই তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। চালক তাদের কথামতো ঢামেকে আসেন এবং হাসপাতালের বাগানগেটে ভিতরে সিএনজিটি রাখেন। তখন ওই তিন যাত্রী চিকিৎসক ডেকে আনার কথা বলে সিএনজিতে কিশোরীকে রেখে ভিতরে চলে যান। এরপর তারা আর ফিরে আসেননি। চালক কিশোরীর লাশ নিয়ে সেখানেই দাঁড়িয়েছিলেন।

এসআই বাচ্চু মিয়া আরো বলেন, শাহবাগ থানার পুলিশ বিষয়টি দেখছে। তারা তদন্ত শুরু করেছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২০, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর