thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

চীনে পৌঁছেছেন জেসিয়া

২০১৭ অক্টোবর ২০ ১৭:৫৬:০৩
চীনে পৌঁছেছেন জেসিয়া

দ্য রিপোর্ট প্রতিবেদক : মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিতে শুক্রবার (২০ অক্টোবর) চীনে পৌঁছেছেন‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’জেসিয়া ইসলাম। স্থানীয় সময় সকাল আটটায় চীনের গোয়াংজু পৌঁছেছেন তিনি। সেখানে মিস ওয়ার্ল্ডের প্রতিনিধিরা জেসিয়াকে স্বাগত জানান। বিমানবন্দর থেকে জেসিয়াকে নিয়ে যাওয়া হয় ব্ল্যাক ফরেস্ট হোটেলে। ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১১৭টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন তিনি। আগামী ১৯ নভেম্বর পর্যন্ত তিনি এ হোটেলেই অবস্থান করবেন।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেওয়া ১১৭টি দেশের প্রতিযোগীদের নিয়ে ব্ল্যাক ফরেস্ট হোটেলে শুরু হয়েছে গ্রুমিং সেশন। চলবে ৪ নভেম্বর পর্যন্ত। এর পরের সেগমেন্ট হবে ৫ থেকে ১৬ নভেম্বর। ১৭ নভেম্বর প্রতিযোগিতায় অংশ নেওয়া দেশগুলো থেকে আসা বিভিন্ন পণ্যের নিলাম অনুষ্ঠিত হবে। এই নিলাম থেকে প্রাপ্ত অর্থ মিস ওয়ার্ল্ড ফাউন্ডেশন চ্যারিটেবল ফান্ডে দেওয়া হবে।

বৃহস্পতিবার রাত ১২টা ৫০ মিনিটে চীনের উদ্দেশে যাত্রা করেন জেসিয়া। হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে আয়োজক প্রতিষ্ঠান ও স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে জেসিয়াকে বিদায় জানান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক নাসরিন চৌধুরী ও উপব্যবস্থাপনা পরিচালক চৌধুরী মাশফেকা ইসলাম প্রান্তর।

চায়না সাদার্ন এয়ারলাইনসের ফ্লাইটে দেশ ছাড়ার আগে জেসিয়া ইসলাম সবার উদ্দেশে বলেন, ‘আমি সবার সমর্থন, ভালোবাসা আর দোয়া চাই। বিশ্বমঞ্চে আমি যেন দেশের মুখ উজ্জ্বল করতে পারি।’

মিস ওয়ার্ল্ডের উদ্বোধনী অনুষ্ঠান হবে ৩১ অক্টোবর চীনের শিমেলং ওশান কিংডমে। সেখানে সব প্রতিযোগীকে স্বাগত জানানো হবে। এ অনুষ্ঠানে অংশ নেবেন ৫০০ জন শিল্পী।

প্রতিযোগিতায় অংশ নেওয়ার পর ১৯ নভেম্বর দেশে ফিরবেন জেসিয়া ইসলাম।

(দ্য রিপোর্ট/জেডটি/অক্টোবর ২০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর