thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

২০১৭ অক্টোবর ২১ ০৮:৫০:২৮
ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার বীনাউটি ইউনিয়নের ত্রি-ঘরিয়া গ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক ডাকাত সদস্য নিহত হয়েছেন।

শুক্রবার (২০ অক্টোবর) দিবাগত রাত সোয়া ১টার দিকে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

এ ঘটনায় কসবা থানার চার পুলিশ সদস্য আহত হয়েছেন। বন্দুকযুদ্ধের পর পুলিশ ঘটনাস্থল থেকে মুখোশসহ বিভিন্ন অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে।

কসবা থানার ওসি মুহাম্মদ মহিউদ্দিন এ তথ্য জানিয়েছেন।

ওসি জানান, এলাকাবাসীর মাধ্যমে তাদের কাছে খবর আসে বীনাউটি ইউনিয়নের ত্রি-ঘরিয়া গ্রামের একটি নির্জন রাস্তার মোড়ে ডাকাতরা অবস্থান নিয়েছে। তারা মুখোশ পরা অবস্থায় রয়েছে। পরে কসবা থানা পুলিশের দুইটি টহল দল দুই ভাগে বিভক্ত হয়ে বীনাউটি ইউনিয়নের ত্রি-ঘরিয়া গ্রামে যায়। এসময় ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। কয়েক মিনিট এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এক পর্যায়ে ডাকাতরা পিছু হটে।

ওসি আরও বলেন, বন্দুকযুদ্ধ চলাকালে ডাকাতদের হামলায় কসবা থানা পুলিশের চার পুলিশ সদস্য আহত হন। পরে ঘটনাস্থল থেকে মুখোশ পরা অবস্থায় অজ্ঞাত পরিচয়ধারী এক ডাকাত সদস্যের লাশ, একটি পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, দুইটি রামদা,দুটি মুখোশ, একটি ছোরা উদ্ধার করা হয়। এ ঘটনায় কসবা থানায় মামলার প্রস্তুতি চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর