thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

গাজীপুরে দেয়াল চাপায় নারী ও শিশুর মৃত্যু

২০১৭ অক্টোবর ২১ ১৭:১২:২২
গাজীপুরে দেয়াল চাপায় নারী ও শিশুর মৃত্যু

গাজীপুর প্রতিনিধি,

গাজীপুরে দুইটি পৃথক স্থানে দেয়াল চাপা পড়ে এক নারী ও এক শিশুর মৃত্যূ হয়েছে। শনিবার ভোরে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল ও গাজীপুর সদর উপজেলার কাইঞ্জানুল এলাকায় ওই দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, কিশোরগঞ্জের বাজিতপুর থানার চাদালচর এলাকার সুমন মিয়ার দুই বছরের ছেলে জাহিদ ও ঠাকুরগাঁও জেলার উত্তর গাঁও গ্রামের মৃত এরাজুল হকের স্ত্রী সেলিনা আক্তার। এসময় দুর্ঘটনায় নিহত শিশুর মা রীনা আক্তার ও খালা রুনা আক্তারসহ চারজন আহত হয়েছেন।

গাজীপুর সিটির ৪০নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর হোসনে আরা সিদ্দিকা জানান, গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলের বসুগাঁও এলাকায় কয়েকদিন আগে জাহিদ তার মায়ের সাথে নানা বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার রাতে মা ও খালার সাথে নানা বাড়ির (টিনের তৈরি বেড়া ও চাল টিন দিয়ে তৈরি) একটি কক্ষে ঘুমিয়ে পড়ে।

এদিকে তাদের পাশের রমিজ উদ্দিনের বাড়ির মাটির ঘর অপসারণের কাজ চলছিল। শুক্রবার থেকে টানা বৃষ্টি হওয়ায় ওই কাজ বন্ধ ছিল। শনিবার ভোর রাত ৩টার দিকে ওই ঘরের দেওয়াল ধসে পাশের ঘরে পড়ে। এতে মাটি চাপা পড়ে জাহিদ ঘটনাস্থলে নিহত এবং তার মা ও খালা আহত হন।

এদিকে, ভাওয়াল মির্জাপুর ইউপির ৭ নং ওয়ার্ডের সদস্য শাহ আলম জানান, ভোর ৫টার দিকে মির্জাপুর ইউপির কাইঞ্জানুল গ্রামের স্থানীয় হামের আলীর বাড়ির একটি কক্ষের দেয়াল ধসে পড়ে। এতে ওই বাড়ির ভাড়াটিয়া সেলিনা আক্তার দেওয়ালের নীচে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হন। এসময় আহত হন অপর একজন পুরুষ। আহত ওই ব্যক্তির নাম জানা যায়নি।

মৃত সেলিনা আক্তার ঠাকুরগাঁও জেলার উত্তর গাঁও গ্রামের মৃত এরাজুল হকের স্ত্রী। তিনি হামের আলীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর