thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

রাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে আটক ১

২০১৭ অক্টোবর ২২ ১২:৩০:০৭
রাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে আটক ১

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের (সামাজিক বিজ্ঞান অনুষদ) ‘ই-১’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে এক জনকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

রবিবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বিজ্ঞান ভবনে ‘ই’ ইউনিটের পরীক্ষা চলাকালে তাকে আটক করা হয় বলে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃত রবিউল ইসলামে বাড়ি জামালপুর সদর উপজেলার চন্দ্রা এলাকায়। তিনি আব্দুল মতিন নামের একজনে বদলে পরীক্ষা দিচ্ছিলেন। বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বিজ্ঞান ভবনের রসায়ন বিভাগের একটি কক্ষ থেকে তাকে আটক করে কর্তব্যরত শিক্ষকরা।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান জানান, ‘ই’ ইউনিটের (সামাজিক বিজ্ঞান অনুষদ) প্রথম শিফটের পরীক্ষা চলার সময় রবিউল ইসলাম নামের একজন আব্দুল মতিনের পরিবর্তে পরীক্ষা দিচ্ছিলেন। কর্তব্যরত শিক্ষকরা বিষয়টি বুঝতে পেরে তাকে আটক করেন। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি তদন্ত) মাহাবুব হাসান বলেন, পরীক্ষায় জালিয়াতির দায়ে এক জনকে আটক করা হয়েছে।’

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর