thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

নিজেকে অভিনয়ের জন্য প্রস্তুত করছেন অপু

২০১৭ অক্টোবর ২২ ১৪:১৭:০০
নিজেকে অভিনয়ের জন্য প্রস্তুত করছেন অপু

দ্য রিপোর্ট ডেস্ক : একের পর এক নতুন নতুন ছবির নায়িকা হচ্ছেন অপু বিশ্বাস। সম্প্র্রতি ডি এ তায়েবের বিপরীতে ‘কাঙাল’ নামের একটি সিনেমাতে অপুর নায়িকা হওয়ার খবর জানা গেছে।

কিন্তু তিনি জানালেন, আপাতত কোনো সিনেমাতে অভিনয় করছেন না। নিজেকে অভিনয়ের জন্য প্রস্তুত করছেন।

‘কাঙাল’ সম্পর্কে অপু বিশ্বাস বলেন, ‘আমি এই সিনেমাতে অভিনয়ের প্র্রস্তাব পেয়েছি এটা ঠিক, তবে না করে দিয়েছি। নিজেক ফিট রাখার চেষ্টা করছি। নিজেকে পুরোপুরি প্রস্তুত করে তবেই নতুন সিনেমাতে নাম লেখাবো, তার আগে নয়। আমি ঘোষণা দিয়েই সিনেমাতে নামবো। আমাকে নিয়ে কোনো মনগড়া নিউজ প্রকাশিত না হলেই আমি খুশি হবো।’

অপু কিছুদিন আগে একটি সিনেমার শুটিং করেছেন, নাম ‘পাঙ্কু জামাই’। তার কয়েকটি সিকুয়েন্সের জন্য সিনেমাটি আটকে ছিল। শুধুমাত্র পরিচালকের অনুরোধে অসমাপ্ত কাজ শেষ করেছেন তিনি।

এর আগেও চিত্রনায়ক রিয়াজ ও শাহরিয়াজের বিপরীতে বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের খবর প্রকাশ হয়েছিল। তখনও যোগাযোগ করা হলে তাকে নিয়ে ভুয়া প্রচারণা চলছে বলে জানিয়েছিলেন অপু বিশ্বাস। এবারও বিষয়গুলো নিয়ে তার সঙ্গে কথা না বলে খবর প্রকাশ না করার আহ্বান জানিয়েছেন তিনি।

২০১৬ সালের মার্চে ‘রাজনীতি’ ছবির শুটিং করেছিলেন অপু বিশ্বাস। সেটি বছর দেড়েক আগে। এরপর সন্তান আব্রাহামের জন্ম, শাকিবের সঙ্গে বিয়ের খবর ফাঁস ও শারীরিক আনফিটের জন্য সিনেমার শুটিং থেকে দূরে ছিলেন তিনি। তবে বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানের অতিথি হয়েছেন ও বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন অপু।


(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর