thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

দলীয় প্রতিপক্ষ হত্যা :  আ’লীগ নেতা কারাগারে

২০১৭ অক্টোবর ২২ ১৭:০৯:২৬
দলীয় প্রতিপক্ষ হত্যা :  আ’লীগ নেতা কারাগারে

যশোর অফিস : দলীয় প্রতিপক্ষ সাবেক ইউপি চেয়াম্যান মোশারেফ হোসেন হত্যা মামলায় যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রবিবার (২২ অক্টোবর) সকালে যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে আফজাল হোসেন আত্মসমর্পণ করলে বিচারক বুলবুল ইসলাম তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। এর আগে ২৮ সেপ্টেম্বর তাকে ইউপি চেয়ারম্যানের পদ থেকে সাময়িক বহিষ্কার করে মন্ত্রণালয়।

এসএম আফজাল হোসেন যশোর সদর উপজেলার ইছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশারেফ হোসেন হত্যা মামলার আসামি। ২০১৫ সালের ২৪ ফেব্রুয়ারি মোশারেফকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা।

আদলত সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে চেয়ারম্যান মোশারেফ যশোর শহরের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন। পথিমধ্যে সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে। পরদিন নিহতের বড় ভাই মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেন। মামলাটি এক পর্যায়ে তদন্তের দায়িত্ব পেয়ে সিআইডি পরিদর্শক (ওসি) আমিনুল ইসলাম জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনসহ ১৯ জনকে অভিযুক্ত করে গতমাসে আদালতে চার্জশিটদাখিল করেন। চলতি মাসে আসামিদের বিরুদ্ধে পরোয়ানা জারি করেন আদালত।

রবিবার সকালে আফজাল আইনজীবী ও দলীয় নেতাকর্মী নিয়ে আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। তবে জামিন আবেদন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/জেডটি/অক্টোবর ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর