thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

কেন্দ্রীয় কার্যালয়ে এম কে আনোয়ারকে শেষ শ্রদ্ধা

২০১৭ অক্টোবর ২৪ ১৩:০৭:৩৮
কেন্দ্রীয় কার্যালয়ে এম কে আনোয়ারকে শেষ শ্রদ্ধা

দ্য রিপোর্ট প্রতিবেদক : সদ্যপ্রয়াত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী এম কে আনোয়ারকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা।

মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুর ১২টার দিকে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এম কে আনোয়ারের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এতে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।

এ সময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যার আবদুল্লাহ আল নোমান, ব্যারিস্টার শাজাহান ওমর, মেজর (অব) হাফিজ উদ্দিন, শামসুজ্জামান দুদু, আহমদ আজম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানাজা শেষে বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এর আগে, কাঁটাবন জামে মসজিদে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার এম কে আনোয়ারের তৃতীয় জানাজা জাতীয় সংসদ ভবনে দুপুর দেড়টায় অনুষ্ঠিত হবে। রাতে বারডেম হাসপাতালের হিমাগারে এম কে আনোয়ারের মরদেহ রাখা হবে।

বুধবার কুমিল্লার তিতাসে চতুর্থ জানাজা ও নিজ এলাকা হোমনায় পঞ্চম জানাজা শেষে বর্ষীয়ান এই নেতাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

সোমবার দিবাগত রাত ১টা ২০ মিনিটে রাজধানীর এলিফ্যান্ট রোডের নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর