thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সুস্থতা ফিরে পাচ্ছেন ডিপজল

২০১৭ নভেম্বর ০২ ২০:২৩:৫৭
সুস্থতা ফিরে পাচ্ছেন ডিপজল

দ্য রিপোর্ট প্রতিবেদক : চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল দ্রুত সুস্থ হয়ে উঠছেন। হার্টে বাইপাস সার্জারির পর তিনি সুস্থতা ফিরে পেতে শুরু করেছেন বলে জানিয়েছেন তার মেয়ে অলিজা মনোয়ার।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে অলিজা জানিয়েছেন, ডিপজলের হার্টের অস্ত্রোপচার সফল হয়েছে। অস্ত্রোপচারের পর তিনি স্বাভাবিক আচরণ করছেন।

গত সোমবার দুপুরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ডিপজলের হার্টে বাইপাস সার্জারি হয়। অস্ত্রোপচারের পর সেদিন ডিপজলের শারীরিক অবস্থার ব্যাপারে তার মেয়ে তেমন কিছু জানাতে পারেননি।

এর আগে গত ২৫ সেপ্টেম্বর ডিপজলের হার্টের এনজিওগ্রাম করা হয়। এ সময় তার হার্টে একাধিক ব্লক পাওয়া যায়। কিন্তু শরীর দুর্বল হওয়ায় ওই সময় তার হার্টে অস্ত্রোপচার কিংবা রক্তনালিতে রিং পরানোর ব্যাপারে চিকিৎসকেরা কোনো সিদ্ধান্ত নিতে পারেননি। চিকিৎসকেরা তাকে ওষুধের মাধ্যমে সুস্থ রেখেছিলেন। পাশাপাশি এক মাসের পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছিলেন।

গত ১৯ সেপ্টেম্বর বিকেলে বাসায় হৃদ্রোগে আক্রান্ত হন ডিপজল। তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকেরা তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করেন। এরপর উন্নত চিকিৎসার জন্য পরদিন বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে ডিপজলকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়।

(দ্য রিপোর্ট/জেডটি/নভেম্বর ০২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর