thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মহিউদ্দিন চৌধুরীকে সিঙ্গাপুর নেওয়া হবে

২০১৭ নভেম্বর ১৪ ১১:০৪:০৬
মহিউদ্দিন চৌধুরীকে সিঙ্গাপুর নেওয়া হবে

দ্য রিপোর্ট প্রতিবেদক : চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি, সাবেক মেয়র ও বর্ষীয়ান রাজনীতিবিদ এবিএম মহিউদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেয়া হচ্ছে। বর্তমানে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার (১৫ নভেম্বর) তাকে সিঙ্গাপুরের গ্ল্যানিলস হাসপাতালে নেওয়া হবে।

মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার খোঁজ-খবর নিচ্ছেন বলে জানান তিনি।

দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও কিডনির জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী।

গত শনিবার রাত ১১টার দিকে নগরীর চশমা হিলের নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হন তিনি। রাতেই তাকে নগরীর 'ম্যাক্স হাসপাতালে' ভর্তি করা হয়। পরদিন বিকেল ৩টার দিকে তাকে হেলিকপ্টারে করে ঢাকার 'স্কয়ার হাসপাতালে' আনা হয়। চট্টগ্রাম ও ঢাকার হাসপাতালে তাকে দেখতে যান আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাসহ বেশ কয়েকজন মন্ত্রী-এমপি।

এদিকে, স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন মহিউদ্দিন চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। রবিবার সেখানে ভর্তি করার পর তার রোগ নির্ণয়ে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়। উচ্চ রক্তচাপ, কিডনি ও ডায়াবেটিসের সমস্যা থাকায় আরও উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ সম্পর্কে মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল জানান, স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আমার বাবার অবস্থার উন্নতি হচ্ছে। আরও উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরের গ্ল্যানিলস হাসপাতালে নিয়ে যাওয়া হবে। তার খোঁজ-খবর নেওয়ার পাশাপাশি নানাভাবে সহযোগিতা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

(দ্য রিপোর্ট/এনটি/নভেস্বার ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর