thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

ছেলে আইনান খান এখনো নিখোঁজ

জাপা প্রেসিডিয়াম সদস্য আজম খানকে ছেলে সহ অপহরণ

২০১৭ নভেম্বর ১৭ ২২:৩৫:৩৮
জাপা প্রেসিডিয়াম সদস্য আজম খানকে ছেলে সহ অপহরণ

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুরের কালীগঞ্জ থেকে গত নির্বাচনে সংসদ সদস্য প্রার্থী আজম খানকে রাজধানীর উত্তরা ক্লাবের সামনে থেকে অজ্ঞাত দুবৃর্ত্তরা অস্ত্রের মুখে অপহরণ করে। পরে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপে আজম খানকে তিনশফিট রাস্তার কাঞ্চন ব্রিজের কাছে পাওয়া গেলেও তার ছেলে আইনান খান (২৬ বছর বয়সী ও কিছুটা প্রতিবন্ধি) এখনো নিখোঁজ রয়েছেন। তার সন্ধান পাওয়া যাচ্ছেনা।

এ বিষয়ে শুক্রবার রাজধানীর বিমান বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ডায়রি নম্বর ৭৪৩ তারিখ ১৭ নভেম্বর ২০১৭।

আজম খানের স্ত্রী রাহেলা পারভীনের লিথিত সাধারন ডায়েরি সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বনানীর অফিস থেকে ছেলে আইনান খানকে নিয়ে উত্তরা ক্লাবে যাওয়ার পথে উত্তরা ১ নম্বর সেক্টরের কাছে পৌঁছালে অজ্ঞাত দৃষ্কৃতকারীরা আজম খানের গাড়ী ব্যারিকেড দিয়ে আটকে দেয়। এ সময় একটি প্র্যাডো জিপ ও একটি হাইস মাইক্রো থেকে ৭ থেকে আটজন অস্ত্রধারী নেমে এসে গাড়ি থেকে আজম খানকে অস্ত্রের মুখে তুলে নেয়। পরে গাড়িতে আজম খান ও তার ছেলেকে মুখে কালো মুখোশ ও হাতে হ্যান্ডকাপ পরিয়ে দেয়।

এর তিনঘন্টা পর তাদেরকে বিভিন্নস্থানে ঘুরিয়ে ফিরিয়ে তিনশফিট রাস্তার কাঞ্চন ব্রিজের কাছে আজম খানকে ফেলে দিয়ে ছেলেকে নিয়ে চলে যায় অপরহরণকারী। এখনো ছেলের সন্ধান পাওয়া যায়নি। ছেলেকে উদ্ধারে আজম খানের পরিবার স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তা কামনা করেছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এ ঘটনার নিন্দা জানিয়ে অবিলম্বে আজম খানের ছেলে আইনানকে উদ্ধার ও প্রকৃত অপরাধীদের গ্রেপ্তারে সরকারের সহায়তা কামনা করেছেন।

জানতে চাইলে জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, ‘এই ধরনের ঘটনা সাধারণ মনুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি করবে। তাই এখনই আজম খানের ছেলেকে উদ্ধারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তৎপর হয়ে প্রকৃত দোষীদের গ্রেফতার করতে হবে।’

(দ্য রিপোর্ট/জেডটি/নভেম্বর ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর