thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

শাহজালালে কাস্টমস কর্মকর্তা গুলিবিদ্ধ

২০১৭ নভেম্বর ১৯ ১৭:৩৮:৫৩
শাহজালালে কাস্টমস কর্মকর্তা গুলিবিদ্ধ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঢাকা কাস্টমসের একজন রাজস্ব কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন। জানা গেছে, ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) এক প্রতিনিধির প্রটোকল কর্মকর্তার অস্ত্র পরীক্ষার সময় তিনি গুলিবিদ্ধ হন।

ইইউ প্রতিনিধি মিসেস ফেরিরেকার প্রটোকল কর্মকর্তা সানকোয়েস্তের কাছে থাকা একটি পিস্তল পরীক্ষার সময় রবিবার এ গুলির ঘটনা ঘটে।

ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার সাইদুল ইসলাম ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার তারিক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকা কাস্টমস সূত্রে জানা গেছে, রবিবার সকাল পৌনে নয়টার দিকে ইইউ প্রতিনিধি মিসেস ফেরিরেকা তার তিনজন প্রটোকল কর্মকর্তা নিয়ে ঢাকায় আসেন। নিরাপত্তাতল্লাশির সময় ইইউ প্রতিনিধির প্রথম প্রটোকল কর্মকর্তা সানকোয়েস্ত নিজেই বিমানবন্দরের কর্মকর্তাদের অস্ত্রটি পরীক্ষার জন্য দেখাচ্ছিলেন। এ সময় একটি গুলি কাস্টমসের রাজস্ব কর্মকর্তা রবিউল ইসলামের ডান পায়ে বিদ্ধ হয়।

গুলিবিদ্ধ রবিউল ইসলামকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পিস্তলটি জব্দ করা হয়েছে।

ঢাকার ইইউ দূতাবাসের কাছ থেকে একটি স্বীকারোক্তি নিয়ে ওই প্রটোকল কর্মকর্তাকে ছেড়ে দেওয়া হয়েছে। বিমানবন্দরে গুলির ঘটনাটি পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে।

(দ্য রিপোর্ট/জেডটি/নভেম্বর ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর