thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

চলে গেলেন রীতা কয়রাল

২০১৭ নভেম্বর ১৯ ১৯:২৩:২৭
চলে গেলেন রীতা কয়রাল

দ্য রিপোর্ট ডেস্ক : পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী রীতা কয়রাল আর নেই। লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে রবিবার সকালে কলকাতায় নিজের বাড়িতে তিনি মারা গেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

আর্টিস্ট ফোরাম সূত্রে জানা গেছে, এ দিন সকালে বাড়িতে অসুস্থ হয়ে পড়ায় তাকে টাটা মেডিক্যাল সেন্টার অ্যান্ড ক্যানসার হসপিটালে নিয়ে যাওয়া হয়। সেখানে যাওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। অভিনেত্রীর মেয়ে ফোন করে মায়ের মৃত্যু সংবাদ টালিগঞ্জ পাড়ায় জানিয়েছেন।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই লিভার ক্যানসারে ভুগছিলেন রীতা। তার চিকিৎসাও চলছিল। সাতদিন আগে তিনি শেষ শুটিং করেন। তারপরই অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। পরে সুস্থ হয়ে বাড়িতেও চলে আসেন। রবিবার শারীরিক অবস্থার ফের অবনতি হয় তার।

দৃঢ় চরিত্রের রীতা তার শারীরিক কষ্ট সামলেও অভিনয় চালিয়ে গিয়েছেন বলে জানিয়েছেন তার সহ অভিনেতা-অভিনেত্রীরা। টেলিভিশনে নিয়মিত অভিনয় করতেন। বহু চলচ্চিত্রও তার অভিনয়ে সমৃদ্ধ হয়েছে।‘অসুখ’, ‘ইতি মৃণালিনী’, ‘দত্ত ভার্সাস দত্ত’-র মতো ছবিতে তার অভিনয় দর্শকদের ভাল লেগেছিল। রীতার প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে শিল্পী মহলে।

বাংলাদেশের দর্শকদের কাছেও রীতা কয়রাল অতি প্রিয় মুখ। তার মৃত্যু সংবাদ তাই বাংলাদেশি ভক্তদেরও বেদানাক্রান্ত করেছে।

(দ্য রিপোর্ট/জেডটি/নভেম্বর ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর