thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

গুলিস্তানে মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

২০১৭ নভেম্বর ২০ ০৮:১৮:৫৬
গুলিস্তানে মাদ্রাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর পল্টন থানাধীন গুলিস্তান আহাদ পুলিশ বক্স সংলগ্ন মদিনাতুল মাদ্রাসায় জিদান (১২) নামে এক ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২০ নভেম্বর) ভোর রাতের কোনো একসময় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত জিদানের বাবার নাম হাফিজ উদ্দিন। তাদের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। জেলার ঢালুরশেরি গ্রামে তার বাড়ি।

মাদ্রাসার প্রধান শিক্ষক মঈন উদ্দিন জানিয়েছেন, সোমবার মধ্যরাতে ঘুম থেকে উঠে বার্থরুমে যাওয়ার পথে রক্তের ছিটা দেখতে পান। পরে তিনি ওই রক্ত অনুসরণ করে এগিয়ে দেখেন বাথরুমের পাশে জিদানের গলাকাটা রক্তাক্ত মরদেহ পড়ে আছে। তিনি চিৎকার করলে অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা ছুটে আছেন। পরে নুরানী বিভাগের শিক্ষক রাফসানী থানায় খবর দেন। এ সময় তারা লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পল্টন থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

মঈন উদ্দিন আরো জানান, এই ঘটনার পর মাদ্রাসার হেফজ বিভাগের আরেক ছাত্র আবু বকরকে পাওয়া যাচ্ছে না। তার বাড়ি বরিশালে। ঘটনার পর টিনশেড মাদ্রাসার মাছা ভাঙা পাওয়া গেছে।

এ ব্যাপারে পল্টন থানার এসআই রেজাউল জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আবু বকর এই হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে। বিস্তারিত তদন্ত শেষ জানা যাবে।

তিনি আরও জানান, নুরানি বিভাগের শিক্ষক মোহাম্মদ রাফসান ও শিশু পার্ক কেন্দ্রীয় মসজিদের ইমাম মোহাম্মদ মোজাম্মেলের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজে নিয়ে আসা হয়। ভোর সোয়া চারটায় কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে নেওয়া হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২০, ২০১৭ )

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর