thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

শ্বাসরুদ্ধকর ম্যাচে রংপুরের কাছে ঢাকার হার

২০১৭ নভেম্বর ২১ ২২:৩০:২৩
শ্বাসরুদ্ধকর ম্যাচে রংপুরের কাছে ঢাকার হার

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটে মঙ্গলবার রাতে শ্বাসরুদ্ধকর এক ম্যাচই দেখলেন ক্রিকেটপ্রেমীরা। এ রাতে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। ম্যাচে ১৪২ রানের মাঝারি মানের পুঁজি নিয়ে ৩ রানে জয় পেয়েছে রংপুর রাইডার্স।

টস জিতে রংপুরকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছিল ঢাকা। রংপুরে ওপেনার ক্রিস গেইল এদিনও ব্যাটে ঝড় তুলেছিলেন। তবে ২৮ বলে ৫১ রান তোলার পর মোসাদ্দেক হোসেনের বলে থামতে হয়েছে এই ক্যারিবিয়ান তারকাকে। তিনি বাদে রংপুরের অন্য ব্যাটসম্যানরা সেভাবে নিজেদের মেলে ধরতে পারেননি ঢাকার তারকায় ঠাসা বোলিংয়ের বিরুদ্ধে। বিশেষ করে এ দিন ঢাকার অধিনায়ক সাকিব আল হাসান জ্বলে উঠেছিলেন বল হাতে।

ম্যাচে ৩.৩ ওভার বোলিং করে মাত্র ১৬ রান খরচায় ৫ উইকেট নিয়েছেন সাকিব। তাতেই ধ্বস নামে রংপুরের ব্যাটিং লাইনে। শেষ পর্যন্ত ১৯.৫ ওভারে ১৪২ রানে অলআউট হয় মাশরাফি মর্তুজার দল।

বোলিংয়ের মতো ঢাকার ব্যাটিং লাইনটাও তারকায় ঠাসা। ১৪৩ রানের লক্ষ্য তাই ঢাকার জন্য খুব বেশি বড় লক্ষ্য ছিল না। কিন্তু রংপুরের বোলিং লাইনটাও যে খারাপ নয়! মাশরাফি, সোহাগ গাজি, লাসিম মালিঙ্গা, রুবেল হোসেন ও থিসারা পেরেরা বল হাতে সময়মতোই জ্বলে উঠেছেন। ফলে ২০ ওভারে ১৩৯ রান তুলে অলআউট হতে হয়েছে ঢাকাকে; রংপুর ম্যাচ জিতে নিয়েছে ৩ রানে।

মাশরাফি, গাজি, ‍রুবেল ও পেরেরা ২টি করে উইকেট নিয়েছেন।

ম্যাচ সেরা হয়েছেন ক্রিস গেইল।

(দ্য রিপোর্ট/জেডটি/নভেম্বর ২১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ক্রিকেট এর সর্বশেষ খবর

ক্রিকেট - এর সব খবর