thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

রসিক নির্বাচনে বিএনপির প্রার্থী কাওসার জামান

২০১৭ নভেম্বর ২২ ০৯:২৪:৩৯
রসিক নির্বাচনে বিএনপির প্রার্থী কাওসার জামান

দ্য রিপোর্ট প্রতিবেদক : আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে কাওসার জামানকে মনোনয়ন দিয়েছে বিএনপি। তিনি মহানগর কমিটির সহ-সভাপতি পদে রয়েছেন।

মঙ্গলবার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে তার নাম ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার বিএনপির মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হক দুদু রসিক নির্বাচনের প্রার্থীর অফিসিয়াল চিঠি নিয়ে রওয়ানা হয়েছেন। মহাসচিবের স্বাক্ষরিত এই চিঠি কাওসার জামানের কাছে পৌঁছে দেওয়া হবে।

বিএনপি সূত্র জানা গেছে, সম্ভাব্য পাঁচজন প্রার্থীর নামের একটি তালিকা কেন্দ্রে পাঠানো হয়েছিল। সেখান থেকে কাওসারকে মনোনয়ন দেয়ার বিষয়ে নীতিগত সিদ্ধান্ত হয়। গত মেয়র নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছিলেন তিনি।

রংপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইছ আহাম্মেদ বলেন, কাওসারকে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ার কথা তিনি শুনেছেন। তবে এখনো আনুষ্ঠানিক চিঠি পাননি।

এবার প্রথমবারের মতো এই সিটিতে দলীয় প্রতীকে ভোট হচ্ছে। ঘোষিত তফসিল অনুযায়ী, রংপুরের নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২২ নভেম্বর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ৩ ডিসেম্বর। ৪ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর শুরু হবে অনুষ্ঠানিক প্রচার। আর ভোট হবে ২১ ডিসেম্বর।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর