thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

রোনালদো-বেনজেমার জোড়া গোলে রিয়ালের জয়

২০১৭ নভেম্বর ২২ ০৯:৩৪:২৫
রোনালদো-বেনজেমার জোড়া গোলে রিয়ালের জয়

দ্য রিপোর্ট ডেস্ক : চ্যাম্পিয়নস লিগে অ্যাপোয়েল নিকোশিয়াকে ৬-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ।

গোল যেন অধরা হয়ে উঠেছিল রিয়াল মাদ্রিদ শিবিরের সেরা দুই তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমার কাছে।

তবে মঙ্গলবার প্রতিপক্ষের মাঠে দুইটি করে গোল করেছেন রোনালদো ও বেনজেমা।

দীর্ঘদিন পর গোল পেয়ে যেন একপ্রকার সমালোচনার জবাব দিলেন রোনালদো। মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের ওই ম্যাচে রিয়ালের হয়ে বাকি দুটি গোল করেন লুকা মদ্রিচ ও নাচো ফার্নান্দেজ।

দলের সেরা তারকাদের গোল পাওয়ার দিন ছন্দে ফিরল রিয়াল মাদ্রিদও। আগের চার ম্যাচের মাত্র একটিতে জয় পেয়েছিল দলটি। চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে অ্যাপোয়েলের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয় পেয়েছিল রিয়াল। তবে সাইপ্রাসে খেলতে গিয়ে এই দলটির বিপক্ষে এবার দাপুটে জয় পেল জিনেদিন জিদানের দলটি।

ম্যাচের ২৫ মিনিটে রিয়ালের পক্ষে তৃতীয় গোল করেন স্প্যানিশ ডিফেন্ডার নাচো ফার্নান্দেজ। কর্নার থেকে আসা বলে রাফায়েল ভারানের আলতো হেড, নাচো বলটি পেয়ে জালে জড়াতে একটুও ভুল করেননি।

প্রথমার্ধের ইনজুরি সময়ে বেনজেমা ব্যক্তিগত দ্বিতীয় গোল করেন। রোনালদোর পাসে বল পেয়ে এই ফরাসি স্ট্রাইকার সহজেই প্রতিপক্ষের জালে বল পাঠান।

বিরতির পর অল্প কিছুক্ষণের মধ্যে আরো দুটি গোল আদায় করে নেয় রিয়াল। এই দুটি গোলই আসে রোনালদোর পা থেকে। ৪৯ মিনিটে মার্সেলোর ক্রসে চমৎকার হেডে দলের পক্ষে পঞ্চম এবং ম্যাচে ব্যক্তিগত প্রথম গোলটি করেন তিনি।

অ্যাপোয়েলের কফিনে শেষ পেরেকটি ঠুকেন রোনালদোই। ৫৪ মিনিটে কোনাকুনি শটে আসরে নিজের অষ্টম গোলটি করেন তিনি। ইউরোপের সেরা এই আসরে এটি রোনালদোর ১১৩তম গোল।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর