thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

শুটিংয়ে ফের আহত কঙ্গনা

২০১৭ নভেম্বর ২২ ২১:৩৩:৩২
শুটিংয়ে ফের আহত কঙ্গনা

দ্য রিপোর্ট ডেস্ক :‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’র শুটিং সেটে ফের আহত হলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। জোধপুরের মেহরগড়ে শুটিং চলাকালীন পায়ে চোট পান এই অভিনেত্রী। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, কঙ্গনার ডান পায়ে চোট রয়েছে।

জানা গিয়েছে, ঝাঁসির রানি লক্ষ্মীবাঈ ৪০ ফুট উঁচু একটি পাঁচিল থেকে লাফ দিচ্ছেন, এমন একটি সিকোয়েন্স-এর শুট চলছিল। সেই দৃশ্য শুট করার সময় ঘটে বিপত্তি। সে সময় কঙ্গনার পিঠে একটি শিশু বাঁধা ছিল। তার যাতে কোনও চোট না লাগে সে দিকে খেয়াল রাখতে গিয়েই নিজের ডান পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন কঙ্গনা। অত উঁচু পাঁচিল থেকে লাফিয়ে ঠিকভাবে নামতে পারেননি অভিনেত্রী।

গত জুলাইয়ে এই ছবিরই শুটিং চলাকালীন আহত হয়েছিলেন কঙ্গনা। ছবির একটি অ্যাকশন দৃশ্য চলাকালীন চোখের উপরে তরবারির আঘাত পান তিনি। অভিনেতা নীহার পাণ্ড্যর সঙ্গে তরবারির লড়াইয়ের শুট করছিলেন কঙ্গনা। একটি দৃশ্যে নীহারের তরবারির সামনে বসে পড়ার কথা ছিল কঙ্গনার। কিন্তু টাইমিং সামান্য ভুল হওয়ায় নীহারের তরবারি সোজা গিয়ে লাগে কঙ্গনার দুই ভ্রু-র মাঝখানে। কপাল কেটে রক্তপাত শুরু হয়ে যায়।

সে সময়ে তার কপালে পনেরোটি সেলাই পড়েছিল।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

(দ্য রিপোর্ট/জেডটি/নভেম্বর ২২, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর