thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

যশোরে সাংবাদিককে কুপিয়ে জখম

২০১৭ নভেম্বর ২৩ ২১:২১:৪২
যশোরে সাংবাদিককে কুপিয়ে জখম

যশোর অফিস : যশোরে আনন্দ দাস নামের এক সাংবাদিককে কুপিয়ে হত্যাচেষ্টা করা হয়েছে। সন্ত্রাসীরা তার গলা এবং হাত-পায়ের রগ কেটে হত্যার চেষ্টা করে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় আনন্দকে মুমূর্ষু অবস্থায় শহরতলীর চাঁচড়া বর্মনপাড়া এলাকার একটি মাছের ঘের থেকে উদ্ধার করা হয়। তিনি বর্তমানে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আনন্দ দাস স্থানীয় ‘দৈনিক প্রতিদিনের কথা’ পত্রিকায় অ্যাসাইনমেন্ট এডিটর হিসেবে কর্মরত আছেন। তিনি শহরের ষষ্ঠীতলা এলাকায় বসবাস করেন।

আনন্দ দাসের স্ত্রী সুম্মিতা দাস জানান, প্রতিদিনের মতো বৃহস্পতিবার বিকেলেও তিনি অফিসে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। সন্ধ্যার দিকে বেশ কয়েকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। পরে অজ্ঞাত এক ব্যক্তি আনন্দ দাসের মোবাইল ফোন রিসিভ করে তাকে উদ্ধারের কথা জানান। মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। প্রাথমিকভাবে তারা জানতে পেরেছেন তিন যুবক এই ঘটনার সাথে জড়িত। তাদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

(দ্য রিপোর্ট/জেডটি/নভেম্বর ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর