thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

ট্রাক-ট্রেন সংঘর্ষ, নিহত ১

২০১৭ নভেম্বর ২৪ ১৫:৪১:৩৪
ট্রাক-ট্রেন সংঘর্ষ, নিহত ১

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে উত্তরবঙ্গগামী লালমনি এক্সপ্রেস ট্রেনের সাথে বিদ্যুতের খুঁটিবাহী একটি বিকল ট্রাকের সংঘর্ষের ঘটনায় ট্রেনের সহকারী চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ২৫ জন।

বৃহস্পতিবার দিবাগাত রাত ২ টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তির নাম নূর আলম শরীফ।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর ইব্রাহিম চৌধুরী জানিয়েছেন, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস কালিয়াকৈর উপজেলার বক্তারপুর রেলক্রসিংয়ে পৌঁছালে রয়েল গ্রুপের একটি বিকল ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষ হয়। এ সময় ট্রেনের সহকারী চালক ঘটনাস্থলে মারা যান। পরে ট্রেনের বগি বিচ্ছিন্ন হয়ে ইঞ্জিনের সাথে ৪টি বগি নিয়ে ট্রেনটি খাড়াজোড়া এলাকায় পৌঁছে এবং অপর ৭টি বগি ঘটনাস্থলে থেকে যায়। দুর্ঘটনায় ট্রেনের অন্তত ২৫জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে একজন যাত্রীর অবস্থা গুরুতর। দুর্ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের ট্রেন চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রেনটি উদ্ধারে তৎপরতা শুরু হয়েছে।

আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত নূর আলম শরীফ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার শশা গ্রামের মমিন শরীফের ছেলে। তিনি ট্রেনের সহকারী চালক হিসেবে কর্মরত ছিলেন।

রেলওয়ে কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, এ দুর্ঘটনার কারণে ঢাকার সাথে দেশের পশ্চিমাঞ্চল ও উত্তরাঞ্চলের রেল যোগাযোগ শুক্রবার সকাল ৭টা পর্য্ন্ত বন্ধ ছিল। ফলে কমপক্ষে ১০টি ট্রেনের সিডিউলে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে।

(দ্য রিপোর্ট/জেডটি/নভেম্বর ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর