thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

আমার ভবিষ্যত এখনো উন্মুক্ত : রবেন

২০১৭ নভেম্বর ২৪ ১৭:১৯:৩৪
আমার ভবিষ্যত এখনো উন্মুক্ত : রবেন

দ্য রিপোর্ট ডেস্ক : চলতি মৌসমের শেষে বায়ার্ন মিউনিখের সাথে চুক্তি শেষ হয়ে যাচ্ছে নেদারল্যান্ডসের তারকা উইঙ্গার আরিয়েন রবেনের। আর সে কারণেই মৌসুম শেষে ফুটবল মাঠ থেকে তার অবসরের বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে ফুটবলাঙ্গনে। তবে এই ধরনের কোন সম্ভাবনা নেই বলেই স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন এই ডাচ তারকা।

স্থানীয় একটি পত্রিকাকে রবেন বলেছেন, ‘আমার ভবিষ্যত এখনো উন্মুক্ত। মৌসুমের শেষে আমি আমার ক্যারিয়ার শেষ করতে পারি, আবার এমনও হতে পারে বায়ার্নের হয়ে আরো তিন বছর খেলা চালিয়ে যেতে পারি। আমার পক্ষে সবকিছুই করা সম্ভব। এই মুহূর্তে আমি পরবর্তী ম্যাচের দিকে তাকিয়ে আছি, প্রতিটি ম্যাচই আমি উপভোগ করতে চাই। সর্বোচ্চ পর্যায়ে যতদিন খেলা সম্ভব আমি সেই চেষ্টাই করবো।’

গত মাসে রাশিয়া বিশ্বকাপের চূড়ান্ত পর্বে খেলতে ব্যর্থ হওয়ায় নেদারল্যান্ডের জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ৩৩ বছর বয়সী রবেন। তবে ক্লাব ফুটবল চালিয়ে যেতে চান তিনি।

ক্যারিয়ার জুড়ে বেশ কিছু গুরুতর ইনজুরি রবেনকে বেশ ভুগিয়েছে। বুধবার চ্যাম্পিয়নস লীগে এ্যান্ডালেখের বিপক্ষে ২-১ গোলে জয়ের ম্যাচটিতেও তিনি বাম উরুর পেশীর ইনজুরিতে পড়েছেন। যে কারণে শনিবার বুন্দেসলিগায় বরুসিয়া মোয়েচেনগ্ল্যাডব্যাচের বিপক্ষে তিনি খেলতে পারছেন না।

সাবেক এই চেলসি তারকা ২০০৯ সালে রিয়াল মাদ্রিদ থেকে বায়ার্নে যোগ দেবার পর থেকে এ পর্যন্ত ছয়টি জার্মান শিরোপা ছাড়াও ২০১৩ সালে চ্যাম্পিয়নস লীগের শিরোপাও জিতেছেন।

(দ্য রিপোর্ট/জেডটি/নভেম্বর ২৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর