thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বেনাপোলে সাড়ে ৩২ হাজার ডলারসহ পাচারকারী আটক

২০১৭ নভেম্বর ২৯ ১০:২৬:১৫
বেনাপোলে সাড়ে ৩২ হাজার ডলারসহ পাচারকারী আটক

বেনাপোল প্রতিনিধি : বেনাপোল আইসিপি এলাকার প্যাসেঞ্জার টার্মিনালে আওলাদ হোসেন (৩৯) নামে ভারত ফেরত এক পাসপোর্ট যাত্রীর ব্যাগ তল্লাশি করে সাড়ে ৩২ হাজার আমেরিকান ডলার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। এ সময় পাচারকারীকে আটক করা হয়। সে ঢাকার কেরানীগঞ্জ জেলার শ্যামলাপুর থানার বালুরচর গ্রামের আব্দুল করিমের ছেলে।

বুধবার (২৯ নভেম্বর ) সকাল ৮ টার সময় প্যাসেঞ্জার টার্মিনালের তল্লাশি চৌকি থেকে তাকে আটক করা হয়।

বিজিবি জানায়, গোপন সূত্রে খবর পায় একজন হুন্ডি পাচারকারী বিপুল পরিমাণ বৈদেশিক মূদ্রা নিয়ে বাংলাদেশে প্রবেশ করবে। এ সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্য নায়েক আব্দুর রহমান সৈনিক সিদ্দিকুর রহমান ও নজরুল ইসলাম আগে থেকে বেনাপোল চেকপোস্টের প্যাসেঞ্জার টার্মিনালের পাশে গোপন অবস্থানে থাকে। ওই যাত্রী ইমিগ্রেশন ও কাস্টমসের কার্যক্রম শেষ করে প্যাসেঞ্জার টার্মিনালের বিজিবির তল্লাশি চৌকিতে আসলে তার গতিবিধি দেখে সন্দেহ হয়। পরে ওই যাত্রীকে ক্যাম্পে নিয়ে তার ব্যাগ তল্লাশি করে সাড়ে ৩২ হাজার আমেরিকান ডলার ও বাংলাদেশী ১০ হাজার টাকা পাওয়া যায়।

৪৯ বিজিবির বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার নাযেব সুবেদার আবুল কাসেম জানান, সাড়ে ৩২ হাজার ডলার ও ১০ হাজার বাংলাদেশী টাকাসহ আওলাদ হোসেন নামে এক হুন্ডি পাচারকারীকে আটক করা হয়েছে। বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর