thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নড়াইলে মাছ ধরা নিয়ে বিরোধে নিহত ১, আটক ৪

২০১৭ নভেম্বর ২৯ ১২:২৬:৫৩
নড়াইলে মাছ ধরা নিয়ে বিরোধে নিহত ১, আটক ৪

নড়াইল প্রতিনিধি : নড়াইলের তপনবাগ গ্রামের একটি ঘেরে মাছ ধরা নিয়ে বিরোধে একজন নিহত এবং ৮ জন আহত হয়েছে।

বুধবার (২৯ নভেম্বর) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ ৪ জনকে আটক করেছে।

নিহত আব্দুর রহমান (৬৫) ওই ঘেরের পাহারাদার ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের তপনবাগ গ্রামে সাড়ে ৮ একরের একটি ঘের সদর উপজেলার সীতারামপুর মৎস্যজীবি সমবায় সমিতির নামে লীজ নেন সমিতির সভাপতি পঙ্কজ কুমার রায়। ঘের নড়াইল সদর উপজেলা যুবলীগের সভাপতি মাহফুজুর রহমানসহ কয়েকজন মিলে শেয়ারে মাছ চাষ করেন।

মাহফুজুর রহমান জানান, উপজেলা প্রশাসনের নিকট হতে তিন বছর মেয়াদী লীজের প্রথম বছর চলছে। ঘেরর দেখাশোনার জন্য পাহারাদার রয়েছে। বুধবার ভোর রাতে তপনগ্রামের গোলাম রসূল তার লোকজন নিয়ে মাছ চুরি করতে যায়। তখন ঘেরের পাহারাদার আব্দুর রহমানসহ তার পরিবারের লোকজন বাঁধা দেয়। এ সময় তাদের ওপর ধারালো অস্ত্র দিয়ে বেপরোয়াভাবে হামলা চালায়। আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হলে গুরুতর আহত আব্দুর রহমানকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তর‌্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন জানান, এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। মৃতদেহের ময়নাতদন্ত যশোর মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হওয়ার পর বাড়িতে আনা হবে।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২৯, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর