thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ডিআরইউ’র সভাপতি সাইফুল, সাধারণ সম্পাদক শুভ

২০১৭ নভেম্বর ৩০ ১৯:০০:০৯
ডিআরইউ’র সভাপতি সাইফুল, সাধারণ সম্পাদক শুভ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকায় কর্মরত পেশাদার রিপোর্টারদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন সৈয়দ শুকুর আলী (শুভ)।

বৃহস্পতিবার ডিআরইউ কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ দিন সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত চলে।এ সময় ডিআরইউ সদস্যরা স্বতস্ফূর্তভাবে ভোট প্রদান করেন।

ডিআরইউ কার্যনির্বাহী কমিটির ২১টি পদের বিপরীতে ৪০ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেন। এর মধ্যে সভাপতি পদে নির্বাচন করেন সাইফুল ইসলাম, আবু দারদা যুবায়ের ও রফিকুল ইসলাম আজাদ।

সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন মুরসালিন নোমানী, শেখ মুহাম্মদ জামাল হোসাইন (শেখ জামাল), রেজাউল করিম, শাসছুদ্দীন আহমেদ ও সৈয়দ শুকুর আলী (শুভ)।

সভাপতি পদের প্রতিদ্বন্দ্বিতায় ৬০৭ ভোট পেয়ে নির্বাচন হন সাইফুল ইসলাম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু দারদা যুবায়ের পেয়েছেন ৩৪৩ ভোট।

সাধারণ সম্পাদক পদে সৈয়দ শুকুর আলী (শুভ) ৫০২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মুরসালিন নোমানী। তিনি পেয়েছেন ২৭৯ ভোট।

সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচত হয়েছেন গ্যালমান শফি।

যুগ্ম-সম্পাদক পদে মো. মঈন উদ্দিন খান ৫৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অর্থ-সম্পাদক পদে মানিক মুনতাসির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সাংগঠনিক সম্পাদক পদে ৪৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নুরুল ইসলাম হাসিব।

দফতর সম্পাদক পদে ৫৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. জেহাদ হোসেন চৌধুরী।

মহিলা বিষয়ক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন ঝর্ণা মনি।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আমিনুল হক ভূঁইয়া।

কল্যাণ সম্পাদক পদে কাওছার আজম ৭৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদের মধ্যে-প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে মো. মহসীন হোসেন, ক্রীড়া সম্পাদক পদে আরাফাত দাঁড়িয়া, সংস্কৃতি সম্পাদক পদে মিজান চৌধুরী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), আপ্যায়ন সম্পাদক পদে কামাল উদ্দিন সুমন নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- আব্দুল্লাহ আল কাফি, মাহমুদা ডলি, জান্নাতুল ফেরদৌস পান্না, মো. জাফর ইকবাল, আব্দুল হাই তুহিন, কামাল মোশারেফ এবং এস এম এ কালাম।

(দ্য রিপোর্ট/জেডটি/নভেম্বর ৩০, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

গণমাধ্যমের খবর এর সর্বশেষ খবর

গণমাধ্যমের খবর - এর সব খবর