thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মা-বাবাকে মিস করছেন সঞ্জয়

২০১৭ ডিসেম্বর ০১ ২০:২১:০০
মা-বাবাকে মিস করছেন সঞ্জয়

দ্য রিপোর্ট ডেস্ক : সোশ্যাল মিডিয়ার দৌলতে সেলেবদের জীবনের খুটিনাটি জানাটা এখন খুব একটা কঠিন নয়। ফ্যানেরা আগ্রহ নিয়ে পছন্দের তারকার ফেসবুক-টুইটার-ইনস্টাগ্রামের পাতা ঘেঁটে নানা তথ্য খুঁজে বের করেন। আবার কখনও কখনও সেলিব্রিটিরা নিজেরাই তাদের জীবনের নানা টুকরো খবর ও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

সোশ্যাল মিডিয়া ফ্রেন্ডলি তারকাদের তালিকায় খুব একটা উপরের দিকে না থাকলেও সঞ্জয় দত্ত নিরাশ করেন না ভক্তদের। সম্প্রতি একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন বলিউডের ‘মুন্নাভাই’। আর সেই ছবিতেই ধরা পড়েছে তার জীবনের ‘বর্তমান’।

ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করেছেন সঞ্জয় দত্ত। প্রয়াত বাবা-মায়ের স্মৃতিচারণ করে ছবির ক্যাপশনে সঞ্জয় লিখেছেন, ‘‘আমি আজ যা কিছু সবই ওদের জন্য। বাবা-মাকে মিস করছি।”

সঞ্জয় দত্তের বাবা সুনীল দত্ত এবং মা নার্গিস দু’জনেই বলিউডের বিখ্যাত তারকা। ‘খানদান’, ‘পরোসান’, ‘মুঝে জিনে দো’র মতো ছবিতে অভিনয় করেছিলেন সুনীল দত্ত। ২০০৫ সালে হার্ট অ্যাটাকে মৃত্যু হয় তার। নার্গিসের মৃত্যু হয় আরও আগে। দীর্ঘদিন প্যানক্রিয়াটিক ক্যানসারে ভুগে ১৯৮১ সালে মারা যান তিনি। ১৯৫৭ সালে সুনীল দত্ত-নার্গিসের ছবি ‘মাদার ইন্ডিয়া’ ভারতীয় চলচ্চিত্র শিল্পের একটি অনন্য নজির। আজও এই ছবি সমান ভাবে সমাদৃত। বিয়ের পর ‘ইয়াদে’ ছবিতে কাজ করেছিল এই তারকা জুটি।

সুনীল-নার্গিসের ছেলে সঞ্জয় দত্তও বলিউডের এক জন অন্যতম সেরা অভিনেতা। আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে যোগ থাকার অভিযোগে জেলও খেটেছেন তিনি। এক জন তারকা হওয়া সত্ত্বেও জীবনে নানা ওঠা-পড়ার মধ্যে দিয়ে গিয়েছেন ‘সঞ্জু বাবা’। ফের ফিরেছেন রূপোলি পর্দায়।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

(দ্য রিপোর্ট/জেডটি/ডিসেম্বর ০১, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর