thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭, ২৮ অগ্রহায়ণ ১৪২৪,  ২৩ রবিউল আউয়াল ১৪৩৯

বরিশালে আইডিএলসির ৩৮তম শাখা উদ্বোধন

২০১৭ ডিসেম্বর ০৩ ২০:৫২:৪৪
বরিশালে আইডিএলসির ৩৮তম শাখা উদ্বোধন

দ্য রিপোর্ট ডেস্ক : দেশের সর্ববৃহৎ নন-ব্যাংকিং ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড বরিশালে ৩৮তম শাখার উদ্বোধন করেছে। দেশের প্রতিটি মানুষের কাছে প্রয়োজনীয় আর্থিক সেবা পৌঁছে দিতে এবং দেশের আর্থসামাজিক উন্নয়নে তাৎপর্যপূর্ণ ভূমিকা রাখার প্রতিশ্রুতি নিয়ে আইডিএলসির েএই শাখার কার্যক্রম শুরু হলো।

রবিবার (৩ ডিসেম্বর) আইডিএলসির চেয়ারম্যান আজিজ আল মাহমুদ শাখাটির উদ্ধোধনী অনুষ্ঠান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

তিনি বলেছেন, ‘দেশের মানুষের কাছে সময়োপযোগী ও প্রয়োজনীয় আর্থিক সেবা পৌঁছানোর অঙ্গীকার নিয়ে এবং তাদের আর্থসামাজিক উন্নয়নে ভুমিকা রাখার মাধ্যমে আইডিএলসি নতুন নতুন সাফল্যের মাইলফলক স্থাপন করে চলেছে। তারই ধারাবাহিকতা বজায় রেখে বরিশালে আরো উন্নত সেবা নিয়ে আইডিএলসির নতুন শাখা স্থাপিত হয়েছে।’

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের সিইও ও ম্যানেজিং ডিরেক্টর আরিফ খান বলেছেন, ‘আমরা বিশ্বাস করি দেশের সর্ববৃহৎ আর্থিক প্রতিষ্ঠান হিসেবে আইডিএলসির দায়িত্ব দেশবাসীর কাছে সর্বোত্তম ও উন্নততর আর্থিক সেবা পৌঁছে দেওয়া এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখা।সেই দায়িত্ববোধ থেকে বরিশালের মানুষের জন্য আমরা আমাদের নতুন শাখার উদ্বোধন করেছি।’

উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সফল ব্যবসায়ী্দের আইডিএলসি সম্মাননা প্রদান করে এবং আইডিএলসির উদ্যোগে এ সকল উদ্যোক্তার সফলতার গল্প বিভিন্ন যোগাযোগ মাধ্যমে তুলে ধরা হয়। আইডিএলসি বিশ্বাস করে এই উদ্যোগের মাধ্যমে দেশের তরুণ প্রজন্ম অনুপ্রাণিত হবে যা দেশকে উজ্জ্বল আগামীর দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

দেশের সর্ববৃহৎ নন-ব্যাংকিং ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের মোট সম্পদের পরিমাণ প্রায় ৯,৬০০ কোটিরও অধিক এবং এ বছর সেপ্টেম্বর পর্যন্ত আইডিএলসির কর পরবর্তী আয় প্রায় ১৮০.৯ কোটি টাকা।

আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের আছে এসএমই লোন, হোম ও কার লোন এবং ডিপোজিট।

আইডিএলসির ৩৫টি শাখায় বর্তমানে প্রায় ১৪০০ মানুষ কর্মরত আছেন। আইডিএলসি ফাইন্যান্স লিমিটেডের আছে আরো তিনটি সাবসিডিয়ারি কোম্পানি- আইডিএলসি সিকিউরিটিজ, আইডিএলসি ইনভেস্টমেন্টস ও আইডিএলসি এ্যাসেট ম্যানেজমেন্ট।

১৯৯৩ সালে আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড স্টকমার্কেটে তালিকাভুক্ত হয়।

(দ্য রিপোর্ট/জেডটি/ডিসেম্বর ০৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর



রে