thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭, ২৮ অগ্রহায়ণ ১৪২৪,  ২৩ রবিউল আউয়াল ১৪৩৯

সোমবার পাওলির বিয়ে

২০১৭ ডিসেম্বর ০৩ ২১:৩৭:৫৯
সোমবার পাওলির বিয়ে

দ্য রিপোর্ট ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসছেন ভারতের বাংলা ও হিন্দি ছবির জনপ্রিয় তারকা পাওলি দাম। সোমবার (৪ ডিসেম্বর) সকালে তার বিয়ে হবে। বিয়ে আগামীকাল সোমবার। সকাল সাড়ে দশটায় শুরু হবে বিয়ের আনুষ্ঠানিকতা। সন্ধ্যায় কলকাতার তাজ বেঙ্গল হোটেলে আয়োজন করা হয়েছে বিয়ের অনুষ্ঠান।

এর আগে শনিবার কলকাতার লেক গার্ডেনের বাসায় অনুষ্ঠিত হয় তার মেহেদি অনুষ্ঠান।

গুয়াহাটির ছেলে ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর তাকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাওলি।

অর্জুনের বাড়ি গুয়াহাটিতে হওয়ায় শুরুর দিকে সেখানেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার কথা ছিল। কিন্তু পাওলি জানান, শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করতে হয়েছে। কারণ আত্মীয়স্বজন, বন্ধু আর সহকর্মীরা সবাই কলকাতার। গুয়াহাটিতে যাওয়া তাদের জন্য কষ্টসাধ্য হবে। তাই বিয়ের আনুষ্ঠানিকতা কলকাতায় করার সিদ্ধান্ত চূড়ান্ত হয়।

পাওলির ভাই মৈনাক দাম জানিয়েছেন, বিয়েতে একেবারে ট্র্যাডিশনাল সাজে সাজবেন পাওলি। বিয়ের পর ৬ ডিসেম্বর স্বামীর সঙ্গে পাওলি যাচ্ছেন গুয়াহাটি। তাদের সঙ্গে যাবেন মৈনাক। তার মা-বাবা পরে যাবেন। ৮ ডিসেম্বর অর্জুনদের বাসায় ঘরোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। আর ১০ ডিসেম্বর গুয়াহাটিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে।

অর্জুন গুয়াহাটির ব্যবসায়ী। কিন্তু বেশির ভাগ সময় কলকাতায় থাকেন। বালিগঞ্জে অর্জুনদের বাড়ি রয়েছে। বিয়ের পর পাওলি আর অর্জুন সেখানেই থাকবেন।

বাংলাদেশের দর্শক পাওলিকে প্রথম দেখেন যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘মনের মানুষ’-এ। পরে বাংলাদেশের নির্মাতা হাসিবুর রেজা পরিচালিত ‘সত্তা’ছবিতে তিনি অভিনয় করেন ঢাকার চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে।

(দ্য রিপোর্ট/ডিসেম্বর ০৩, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর



রে