thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

২০১৭ ডিসেম্বর ০৪ ০৯:১৮:০১
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর-খুলনা আঞ্চলিক মহাসড়কের বলেশ্বর ব্রিজের ঢালে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও আহত হয়েছেন পাঁচজন।

রবিবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তৌহিদুল ইসলাম (৫০) একজন ব্যবসায়ী। তার বাড়ি খুলনার নিরালা আবাসিক এলাকায়। তিনি খুলনার সোনাডাঙ্গা এলাকার একটি টিভিএস মোটর সাইকেল শো-রুমের মালিক।

আহতরা হলেন, তৌহিদুল ইসলামের স্ত্রী নির্ঝর (৪০), মেয়ে মুছাইবা (১৮), ছেলে জাবেদ (৭), কন্যা রূকাইয়া (৫), মাইক্রোবাস চালক খায়রুল (২৫)।

আহতের প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা প্রেরণ করা হয়েছে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন সূত্রে জানা গেছে, ব্যবসায়ী তৌহিদুল ইসলাম তার পরিবার নিয়ে মাইক্রোবাস যোগে কুয়াকাটা থেকে খুলনা যাওয়ার পথে পিরোজপুরের বলেশ্বর ব্রীজের ঢালে মাইক্রোবাসের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই তৌহিদুল ইসলাম নিহত হন। খবর পেয়ে পিরোজপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতের উদ্ধার করে পিরোজপুর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. ইসতিহাক আহম্মেদ তৌহিদুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস জানান, কুয়াকাটা থেকে খুলনাগামী একটি মাইক্রোবাস পিরোজপুরের বলেশ্বর ব্রিজের ঢালে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার হোগলাপাশা এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়। এতে একজন নিহত এবং গাড়িতে থাকা ড্রাইভারসহ অপর ৫ জন আহত হয়।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ০৪, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর