thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭, ২৭ অগ্রহায়ণ ১৪২৪,  ২৩ রবিউল আউয়াল ১৪৩৯

সাবেক রাষ্ট্রদূত নিখোঁজ, ব্যবহৃত গাড়ি উদ্ধার

২০১৭ ডিসেম্বর ০৬ ০৮:৩১:০৮
সাবেক রাষ্ট্রদূত নিখোঁজ, ব্যবহৃত গাড়ি উদ্ধার

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে সাবেক রাষ্ট্রদূত মারুফ জামান (৬১) নিখোঁজ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধানমন্ডি থানায় মারুফ জামানের মেয়ে সামিহা জামান একটি সাধারণ ডায়েরি করেছেন। জিডি নং ২১৩।

সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি ধানমন্ডির বাসা থেকে প্রাইভেটকার করে তার মেয়েকে আনতে বিমানবন্দরের উদ্দেশে রওয়ানা দেন। কিন্তু এরপর থেকেই তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

তবে মঙ্গলবার (৫ ডিসেম্বর) খিলক্ষেত থানা পুলিশ পরিত্যক্ত অবস্থায় ৩শ’ ফিট এলাকার রাস্তা থেকে তার প্রাইভেটকারটি উদ্ধার করেছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে জানান, মঙ্গলবার দুপুরে তার মেয়ে সামিহা জামান তার নিখোঁজ হওয়া নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন। ধানমন্ডি ৯/এ সড়কের ৮৯ নম্বর বাসায় পরিবার নিয়ে বাস করেন। সোমবার তার মেয়ে সামিহা জামান বিদেশ থেকে বিমানবন্দরে এসে পৌঁছানোর কথা ছিল। তাই সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি ধানমন্ডির বাসা থেকে প্রাইভেটকার করে বিমানবন্দরের উদ্দেশে রওয়ানা দেন। কিন্তু এরপর থেকেই তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

তিনি আরো জানান, খিলক্ষেত থানা পুলিশ পরিত্যক্ত অবস্থায় ৩শ’ ফিট এলাকার রাস্তা থেকে তার প্রাইভেটকারটি উদ্ধার করেছে। প্রাথমিকভাবে সারাদেশের থানাগুলোয় ওয়্যারলেস মেসেজ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, মারুফ জামান রাষ্ট্রদূত হিসেবে মারুফ জামান ৬ ডিসেম্বর ২০০৮ থেকে ১৫ সেপ্টেম্বর ২০০৯ পর্যন্ত ভিয়েতনামে কর্মরত ছিলেন। এর আগে তিনি কাতারে রাষ্ট্রদূত, যুক্তরাজ্যে কাউন্সেলর হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৩ সালে তিনি অবসর নেন।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর



রে