thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

চ্যাম্পিয়নস লিগে বার্সার কষ্টার্জিত জয়

২০১৭ ডিসেম্বর ০৬ ১০:৩৮:২৭
চ্যাম্পিয়নস লিগে বার্সার কষ্টার্জিত জয়

দ্য রিপোর্ট ডেস্ক : চ্যাম্পিয়নস লিগে টানা দুই ড্রয়ের পর জয়ের দেখা পেল বার্সেলোনা। নিয়ম রক্ষার ম্যাচ বলে গত রাতে বার্সার শুরুর একাদশে ছিলেন না দলটির তারকা খেলোয়াড় লিওনেল মেসি। তবে দলের সেরা এ তারকাকে ছাড়া চেনা মাঠে শুরুতে বেশ লড়াই করতে হয়েছে বার্সাকে।

তবে ন্যু ক্যাম্পে ওই ম্যাচে মঙ্গলবার প্রতিপক্ষের আত্মঘাতী গোলসহ স্পোর্টিংয়ের বিপক্ষে ২-০ ব্যবধানে কষ্টার্জিত জয় পেয়েছে কাতালান ক্লাবটি।

প্রথমার্ধের অধিকাংশ সময় বলের দখলে থাকলেও কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি তারা। তাই দ্বিতীয়ার্ধে আলেইশ ভিদাইলের বদলি হিসেবে মেসিকে মাঠে নামান বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে।

বার্সেলোনার জয়ে গতকাল একটি করে গোল করেছেন প্যাকো আলকাসের ও প্রতিপক্ষের ডিফেন্ডার জেরমে ম্যাথু। ম্যাচের ৫৯তম মিনিটে ডেনিস সুয়ারেজের কর্নার থেকে পাওয়া বলে হেডে গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন প্যাকো আলকাসের।

ম্যাচের ৮২ মিনিটে গোলের সুযোগ পেয়েছিলেন মেসি। তবে এ সময় ডি-বক্সের বাইরে থেকে মেসির জোরালো বাঁকানো শট ঝাঁপিয়ে ঠেকান প্রতিপক্ষ গোলরক্ষক রুই পাত্রিসিও। ম্যাচের ৮৯ মিনিটে আলকাসেরের কোনাকুনি শট এক জনের পায়ে লেগে দিক পাল্টে যাওয়ায় গোলের সুযোগ নষ্ট হয়।

তবে ম্যাচের শেষ মুহূর্তে সুয়ারেজের ক্রস ঠেকাতে গিয়ে নিজেদের জালে বল জড়ান স্পোর্টিংয়ের ডিফেন্ডার জেরমে ম্যাথু। ফলে শেষপর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়তে সক্ষম হয় কাতালান ক্লাবটি।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ০৬, ২০১৭)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর