thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

মেসি–সুয়ারেজের গোলে জয় পেয়েছে বার্সা

২০১৭ ডিসেম্বর ১১ ১১:১৭:৫১
মেসি–সুয়ারেজের গোলে জয় পেয়েছে বার্সা

দ্য রিপোর্ট ডেস্ক : লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের গোলে ভিয়ারিয়ালের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পেয়েছে বার্সেলোনা।

এস্তাদিও ডি লা ক্যারামিকাতে শেষপর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়লেও প্রথমার্ধে গোলবঞ্চিত ছিল বার্সা। দ্বিতীয়ার্ধে ১০ জনের দলে পরিণত হওয়া ভিলারিয়ালের বিপক্ষে জয় পেয়েছে আনেস্তো ভালভার্দের শিষ্যরা।

লিগে দুই ম্যাচে ভ্যলেন্সিয়ার বিপক্ষে ১-১ ব্যবধানে ড্রয়ের পর নিজেদের মাঠে সেল্টা ভিগোর বিপক্ষেও ২-২ ব্যবধানের ড্রয়ে পয়েন্ট হারিয়েছিল বার্সা। তবে ভিয়ারিয়ালের বিপক্ষে গতকাল জিতে লা লিগা টেবিলে নিজেদের শীর্ষস্থান আরও পাকাপোক্ত করল কাতালানরা।

প্রতিপক্ষের মাঠে গতকাল রাতে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল বার্সা। ফলে চতুর্থ ও ৩৭ মিনিটে গোলের সুযোগ তৈরি হয়েছিল দলটির। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও অপ্রতিরোধ্য ছিল সফরকারীরা। ম্যাচের ৫৮ মিনিটে মেসির একটি শট পোস্ট ঘেঁষে চলে যায়। শক্তিশালী বার্সার বিপক্ষে ম্যাচের ৬১তম মিনিটে ১০ জনের দলে পরিণত হয় ভিয়ারিয়াল। এসময় সার্জিও বুসকেতসকে ফাউল করায় স্প্যানিশ মিডফিল্ডার দানি রাবাকে সরাসরি লাল কার্ড দেখান রেফারি।

ম্যাচের ৬৭তম মিনিটে জর্দি আলবার ক্রস থেকে সুয়ারেজের একটি শট প্রতিপক্ষের পোস্টে লেগে ফিরে আসে। তবে ম্যাচের ৭২তম মিনিটে অপেক্ষা শেষ হয় বার্সার। পাকো আলকাসেরের সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে গোলরক্ষককে কাটিয়ে বল জালে পাঠান সুয়ারেজ। ম্যাচের ৮৩তম মিনিটে বার্সার ব্যবধান দ্বিগুণ করেন মেসি। বুসকেতসের পাস ধরে দারুণ ক্ষিপ্রতায় দুজনের মধ্যে দিয়ে বল স্বাগতিকদের জালে পাঠান মেসি।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর