thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

ক্যাটরিনা, কারিনা, দীপিকাও শ্লীলতাহানির শিকার

২০১৭ ডিসেম্বর ১১ ১৩:৫০:৪১
ক্যাটরিনা, কারিনা, দীপিকাও শ্লীলতাহানির শিকার

দ্য রিপোর্ট ডেস্ক : জায়রা ওয়াসিমই প্রথম নন। এর আগে অনেক বলিউড অভিনেত্রীকেই পড়তে হয়েছে শ্লীলতাহানির পরিস্থিতিতে। কখনো মুখোমুখি হতে হয়েছে নানা নোংরা মন্তব্যের। কখনো বা শিকার হতে হয়েছে শ্লীলতাহানির।

রবিবার জায়রা একটি ভিডিও আপলোড করনে তার ইনস্টাগ্রামে। সেখানে তিনি বলছেন কোনো এক ব্যক্তি তাকে খুব বাজেভাবে স্পর্শ করছে। ভারতে বিমানের এক ফ্লাইটে যৌন অত্যাচারের শিকার হন অভিনেত্রী জায়রা ওয়াসিম। তার অভিযোগ,দিল্লি থেকে মুম্বাই যাওয়ার পথে আধো ঘুমের মধ্যে তিনি টের পান পেছনের সিটে বসা একজন মধ্যবয়স্ক মানুষ তার পিঠে এবং ঘাড়ে পা দিয়ে ক্রমাগত চাপ দিচ্ছে। ৫-১০ মিনিট ধরে এটি চলে।

২০১০ সালে ‘তিস মার খান’ ছবির প্রচারে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনাকে দেখতে লোকজন প্রায় তার ওপর ঝুঁকে পড়ছিলেন। তাকে ছোয়ার জন্য শুরু হয়ে যায় হুলস্থূল। সে সময় কেউ কেউ তার গায়ে হাত দেন বলেও অভিযোগ।

ওই ঘটনার আগে, ২০০৫ সালে কলকাতায় দুর্গাপুজোর উদ্বোধনে এসে এরকমই আপত্তিকর অবস্থার শিকার হন ক্যাট।

অন্যদিকে, বছর কয়েক আগে ভিড়ে ঠাসা একটি অনুষ্ঠানে দীপিকা পাডুকোনের সঙ্গেও ঘটে এমনই ঘটনা। ভিড়ের মধ্যে থেকে কিছু লোক দীপিকাকে অশালীন ভাবে স্পর্শ করতে থাকেন।

কারিনা কাপুরের সঙ্গে একই রকম ঘটনা ঘটে ‘বজরঙ্গী ভাইজান’ এর প্রচারের সময়। সেই হিসেবে খুব বেশি দিনের ঘটনা নয়। সে ঘটনা চূড়ান্ত আপত্তিজনক জায়গায় পৌঁছে যায়। মাথা ঠাণ্ডা রাখার প্রাণপণ চেষ্টা চালিয়ে গিয়েছিলেন কারিনা। সুস্মিতা সেনের সঙ্গেও এরকম অপ্রীতিকর ঘটনা ঘটে পুনের এক অনুষ্ঠানে।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর