thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

বিয়ের পর বিরাট-অনুষ্কার প্রথম ছবি

২০১৭ ডিসেম্বর ১১ ২২:২৮:০৫
বিয়ের পর বিরাট-অনুষ্কার প্রথম ছবি

দ্য রিপোর্ট ডেস্ক : জল্পনার অবসান। ইতালির তাস্কানিতে বিয়ে করলেন ভারত জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা।

নিজেদের বিয়ের ছবিও প্রকাশ করেছেন বিরাট। ছবি দিয়ে টুইট করে তিনি লিখেছেন, ‘আজ আমরা একে অপরকে প্রমিস করলাম। ভালবাসায় বাঁধা থাকব দু’জনে। আপনাদের সঙ্গে খবরটা শেয়ার করতে পেরে খুব ভাল লাগছে। এই দিনটা আমাদের পরিবার, বন্ধু ও সমর্থকরা পাশে থাকায় আরও স্পেশাল হয়ে গেল। আমাদের জার্নিতে আপনাদের সাপোর্টের জন্য অনেক ধন্যবাদ।’

দুই তারকাই ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন। হিন্দু মতে বিয়ে হল তাদের। দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা সঙ্গে রয়েছেন। বলিউড বা ক্রিকেট মহল থেকে কোনও তারকাই ইতালিতে এই হাই প্রোফাইল বিয়েতে আপাতত উপস্থিত নেই। শোনা যাচ্ছে, দেশে ফিরে আগামী ২২ ডিসেম্বর মুম্বই এবং ২৫ ডিসেম্বর দিল্লিতে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন বিরুষ্কা। সেখানেই হাজির থাকবেন তারকা অতিথিরা।

রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে তাস্কানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে হল এই হাই প্রোফাইল বিয়ের অনুষ্ঠান। ওই অঞ্চলে তিন দিনের জন্য চারটি বিলাসবহুল ভিলা বুক করেছেন বিরাট-অনুষ্কা। সেখানে মোট ২২ টি বেডরুম রয়েছে। যার মোট ভাড়া ৩৪.৮৭ লক্ষ টাকা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

(দ্য রিপোর্ট/জেডটি/ডিসেম্বর ১১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর