thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

টঙ্গীতে ছুরিকাঘাতে দুই ভাই নিহত

২০১৭ ডিসেম্বর ১২ ২২:২২:০২
টঙ্গীতে ছুরিকাঘাতে দুই ভাই নিহত

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে মঙ্গলবার রাতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে দুই চাচাত ভাই নিহত হয়েছে।

নিহতরা হলেন- দত্তপাড়া মাতব্বর বাড়ি এলাকার মুজিবুর রহমানের ছেলে আক্তার হোসেন (৩৫) ও তার চাচাত ভাই একই এলাকার হাবিবুর রহমানের ছেলে আসিফুর রহমান মিম (২৭)।

দত্তপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে টঙ্গী থানার ওসি মো. ফিরোজ তালুকদার জানান।

এলাকাবাসীর বরাত দিয়ে টঙ্গী থানার ওসি মো. ফিরোজ তালুকদার জানিয়েছেন, সন্ধ্যা ৭টার দিকে দত্তপাড়ার মাতব্বর বাড়ি এলাকায় বিপিএলের খেলা দেখছিলেন এ দুই ভাই।এ সময় অতর্কিতভাবে তাদের উপর হামলা চালানো হয়। হামলাকারীরা আক্তার হোসেন ও আসিফুর রহমানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। উদ্ধার করে টঙ্গী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

টঙ্গী সরকারি হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুনিরা বেগম জানিয়েছেন, আক্তার হোসেন ও মিমের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

ওসি মো. ফিরোজ তালুকদার জানিয়েছেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষ এ হামলা চালিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) মো. সাখাওয়াত হোসেন জানিয়েছেন, নিহতরা দুই বছর আগে প্রবাস থেকে ফিরে মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। মাদক ব্যবসায়কে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে।

(দ্য রিপোর্ট/জেডটি/ডিসেম্বর ১২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর