thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

তেজগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

২০১৭ ডিসেম্বর ১৩ ০৯:২৮:১৩
তেজগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের বিজি প্রেস এলাকায় পুলিশের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলি, তিনটি কার্তুজ ও দুটি চাপাতি উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) ভোর ৪টার দিকে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।নিহত যুবকের নাম আবদুল্লাহ (৩১)। তিনিসহ কয়েকজন এ সময় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। আবদুল্লাহ ডাকাত দলের সদস্য। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের তাড়াইলে।

পরে গুলিবিদ্ধ আবদুল্লাহকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক ভোট সাড়ে ৪টায় মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুজ্জামন ও এসআই মারগুব তৌহিদ আহত হয়েছেন। তাদের রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, আবদুল্লাহ কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার আড়াইউড়া গ্রামের বাসিন্দা।

আবদুল্লাহর লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে বলে জানান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া। তিনি বলেন, আবদুল্লাহর বুকে তিনটি গুলিরচিহ্ন রয়েছে।

‘বন্দুকযুদ্ধ’ সম্পর্কে পুলিশের ভাষ্য হচ্ছে, বিজি প্রেস মাঠসংলগ্ন এলাকায় পিকআপভ্যান নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল কয়েকজন ডাকাত। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে আবদুল্লাহ নিহত হন। তখন অন্যরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলি, তিনটি কার্তুজ ও দুটি চাপাতি উদ্ধার করা হয়েছে বলেও পুলিশ দাবি করেছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার এসআই মিজানুর রহমান বলেন, বুধবার ভোরে শিল্পাঞ্চলের বিজি প্রেস মাঠ এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল আবদুল্লাহসহ অন্য ডাকাতেরা। এসময় পুলিশ অভিযানের সময় ডাকাতের গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি করে। দুইপক্ষের মধ্যে গোলাগুলির সময় আহত হন আবদুল্লাহ ও দুই পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, তিনটি গুলি, তিনটি কার্তুজ ও দু’টি চাপাতি জব্দ করা হয়। আহত আবদুল্লাহকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর ভোরে মৃত ঘোষণা করা হয়।

নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর