thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

রাজশাহীতে দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

২০১৭ ডিসেম্বর ১৩ ১০:৫৮:৪২
রাজশাহীতে দুই বাসের সংঘর্ষ, নিহত ৩

রাজশাহী প্রতিনিধি : ঘনকুয়াশার কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষেচালকের সহকারীসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন উভয় গাড়ির কমপক্ষে ২০ জন।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার মাটিকাটা আদর্শ ডিগ্রি কলেজ গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন - নওগাঁর পোরশা উপজেলার বন্দাপাড়া গ্রামের সৌকত আলীর ছেলে শুভ (২৮) ও চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার সোনা মশলা গ্রামের মজিদ মোল্লার স্ত্রী আছিয়া বেগম (৬৫)ও নওঘাঁর সাপাহার উপজেলার দিঘিপাড়ার আলিমুদ্দিনের ছেলে হারুনুর রশিদ (৩৯)।

স্থানীয়রা জানায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী একতা পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা হৃদয় ট্রাভেলসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। গুরুতর আহতাবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পর আরো দুইজনের মৃত্যু হয়।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিফজুল জানান,চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী একতা পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা হৃদয় ট্রাভেলসের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে দুই বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে হৃদয় ট্রাভেলসের সহকারী শুভ ঘটনাস্থলেই মারা যান। পরে হাসপাতালে মারা যান আছিয়া ও রশিদ। ঘটনাস্থলে পুলিশ গিয়ে আহতদের গোদাগাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর