thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ঢাকা থেকে অপহরণ করে মুন্সীগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, আটক ১

২০১৭ ডিসেম্বর ১৫ ১৯:৪৬:৫৩
ঢাকা থেকে অপহরণ করে মুন্সীগঞ্জে গৃহবধূকে ধর্ষণ, আটক ১

মুন্সীগঞ্জ প্রতিনিধি : ঢাকার ধোলাইপাড় এলাকা থেকে অপহরণ করে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের ঘটনা ঘটেছে।

শুক্রবার দুপুর ২ টার দিকে আটপাড়া এলাকায় ওই গৃহবধূকে উদ্ধার করে এলাকাবাসী। এ সময় এক ধর্ষককে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন তারা। তবে বাকি ধর্ষকরা পালিয়ে যেতে সক্ষম হয়।

শ্রীনগর থানার উপ-পরিদর্শক আলী মনসুর জানান, বৃহস্পতিবার বিকালে পার্লার ব্যাবসায়ী ওই গৃহবধূ মেশিন ক্রয় করার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন। পথিমধ্যে মাইক্রোবাসে করে তাকে অপহরণ করা হয়। রাতে তার স্বামীর কাছ অপহরণকারীরা ৫০ হাজার টাকা দাবি করে। তাদের দাবি মানতে গিয়ে প্রথম পর্যায়ে সকালে তিনি ১০ হাজার টাকা দেন। এ ছাড়া ওই গৃহবধূর কাছে মেশিন কেনার ২৫ হাজার টাকা, স্বর্ণ ও মোবাইল ফোন ছিল।

বৃহস্পতিবার রাত থেকে পালাক্রমে আটপাড়া চকের জমিতে ৫ অপহরণকারী ওই গৃহবধূকে ধর্ষণ করে। তারপর আটপাড়া গ্রামের খালেক মাদবরের বাড়িতে আটকে রাখে। শুক্রবার দুপুরে স্থানীয় এলাকাবাসীরা গৃহবধূর আর্ত-চিৎকার শুনে এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। এ সময় একজনকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়। তার নাম উজ্জ্বল হোসেন (৩০)। তার বাড়ি আটপাড়ার বাড়িগাও গ্রামে।

আটকে রাখা বাড়ির মালিকের ছেলে মফিদুল ইসলাম (৩২) পলাতক আছে। জানা গেছে, ঢাকা থেকে জামাল হোসেন (৩০) নামে এক ব্যক্তি এই অপহরণ ঘটনার হোতা।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে।

(দ্য রিপোর্ট/জেডটি/ডিসেম্বর ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর