thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

বরিশালে বিভিন্ন কর্মসূচিতে বিজয় দিবস পালিত

২০১৭ ডিসেম্বর ১৬ ১১:০৪:৫৪
বরিশালে বিভিন্ন কর্মসূচিতে বিজয় দিবস পালিত

বরিশাল অফিস : শহীদ স্মৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জলি, বিজয় র‌্যালীসহ নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালে উৎযাপিত হচ্ছে মহান বিজয় দিবস।

শনিবার (১৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টায় পুলিশ লাইন্সে ৩১ বার তোপধ্বনীর করে কর্মসূচির সূচনা হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ের সংলগ্ন শহীদ স্মৃতি স্তম্ভে শ্রদ্ধা জ্ঞাপন করার হয় প্রশাসনের পক্ষ থেকে। সকাল থেকে শ্রদ্ধা জানাতে আসে রাজনৈতিক, সামাজিক সংগঠন ও স্কুল কলেজের শিক্ষার্থীরা।

সকাল থেকেই শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে মুক্তিযোদ্ধা সংসদ, বিভাগীয় কমিশনার, ডিআইজি, জেলা প্রশাসক, জেলা পুলিশসহ প্রশাসনের বিভিন্ন দপ্তর, জেলা ও মহানগর আওয়ামীলীগ, বিএনপি জেলা ও মহানগর, বাংলাদেশের কমিউিনিস্ট পার্টি, বাসদ, ওয়ার্কার্সপার্টি, জাসদ, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ, ছাত্রলীগ,ছাত্রদল, ছাত্রইউনিয়ন, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট, শিক্ষক সমিতিসহ অন্যরা।

শ্রদ্ধাঞ্জলির পর নগর আওয়ামীলীগ সোহেল চত্বরের দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করে। সভাশেষে বিজয় র‌্যালী বের করে। অনুরূপভাবে বিএনপি অশ্বিনী কুমার হল চত্বরে আলোচনা সভা শেষে বিজয় র‌্যালী বের করে।

সকাল ৯টায় বঙ্গবন্ধু উদ্যানে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন বিভাগীয় কমিশনার মো. শহিদুজ্জামান। এরপর কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রর্দশীত হয়। এখানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশ নেয়।

বিজয় দিবস উপলক্ষে রিপোর্টার্স ইউনিটি সংগঠনের কার্যালয়ে মুক্তিযুদ্ধের চিত্র ও তথ্য প্রদর্শনীর আয়োজন করেছে। এছাড়াও নানা কর্মসূচি রয়েছে বিজয় দিবস উপলক্ষে বরিশালে।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর