thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বঙ্গবন্ধুর খুনিদের বেহেশত কামনায় মাদ্রাসার অধ্যক্ষ আটক

২০১৭ ডিসেম্বর ১৬ ১৮:৩২:০৬
বঙ্গবন্ধুর খুনিদের বেহেশত কামনায় মাদ্রাসার অধ্যক্ষ আটক

টাঙ্গাইল প্রতিনিধি : স্বাধীনতা যুদ্ধের শহীদদের রুহের মাগফেরাত কামনা অনুষ্ঠানে বঙ্গবন্ধুর খুনিদের 'বেহেশত নসিব' কামনা করে দোয়া করায় টাঙ্গাইলের গোপালপুর দারুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. ফায়জুল আমীর সরকারকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

দোয়া অনুষ্ঠানে ফায়জুল আমীর সরকার বলেন, ‘হে আল্লাহ তুমি পঁচাত্তরে বঙ্গবন্ধুর হত্যাকারী, যাদের ফাঁসি হয়েছে তাদের বেহেশত নসিব করো। হে আল্লাহ তুমি বিচারের পর তাদেরকে বেহেশত নসিব করো।’

দোয়া অনুষ্ঠানে এ ধরনের বক্তব্যে উপস্থিত সবাই হতবাক হয়ে যান। এ ঘটনায় উপস্থিত সবার মাঝে উত্তেজনা দেখা দেয়।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, শনিবার সকাল ৮টায় গোপালপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের আগে একাত্তরে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়ার আয়োজন করে উপজেলা প্রশাসন। এ দোয়া অনুষ্ঠানে মোনাজাতে নেতৃত্ব দেন গোপালপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. ফায়জুল আমীন সরকার।

গোপালপুর থানার ওসি হাসান আল মামুন বলেন, ঘটনার পর পরই অধ্যক্ষকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এবং গোপালপুর কামিল মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সোবহান তুলা বলেন, ‘মুখ ফসকে হয়তো তিনি একথা বলেছেন। তবে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হবে।’

তবে অধ্যক্ষ ড. ফায়জুল আমীন সরকার বলেন, ‘ভুলবশত আমার মুখ থেকে কথাটা বের হয়ে গেছে।’

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর