thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ এর সঞ্চালকে সানি

২০১৭ ডিসেম্বর ১৭ ১৫:০৪:৫৯
‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ এর সঞ্চালকে সানি

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড অভিনেত্রী সানি লিয়নের বৃহস্পতি বর্তমানে তুঙ্গে রয়েছে। একের পর এক আইটেম গানে কোমর দুলিয়ে যাচ্ছেন। সিনেমাতে অভিনয় করে যাচ্ছেন পাশাপাশি অনুষ্ঠানও সঞ্চালনা করছেন। কিন্তু এটুকুই শেষ নয়। ফের এক নতুন অবতারে হাজির হতে চলেছেন সানি তাও আবার অ্যাডভেঞ্চার ধরণের শো নিয়ে। এবার জনপ্রিয় শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ভারতীয় সংস্করণে সঞ্চালক হিসেবে দেখা যাবে সানি লিওনকে।

এনডিটিভি-র খবর অনুয়ায়ী, আইএএনএসের রিপোর্টে দাবি করা হয়েছে, এই খবরে অত্যন্ত খুশি অভিনেত্রী। সানি বলেন, ‘আমি অসম্ভব খুশি এমন একটি শো’য়ের সঙ্গে জড়িত হতে পেরে। এবার দর্শক অ্যাডভেঞ্চারাস সানিকে দেখতে পাবেন।’ ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ২০১৮ প্রিমিয়ারে সানিকে শুধু সঞ্চালিকা হিসেবে নয়, বিভিন্ন স্টান্টও করতেও দেখা যাবে।

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর আসল শো’টির সঞ্চালক বেয়ার গ্রিলস। এই অনুষ্ঠানে প্রকৃতির নিয়ম মেনে, চরম পরিস্থিতিতে কীভাবে বাঁচতে হয় তারই বিভিন্ন কৌশল দেখানো হয়। বেয়ার পৌঁছে যান বিশ্বের নানা প্রান্তে, যেখানে হয়তো আরশোলা বা ব্যাঙ কাঁচা খেয়েই দিন কাটাতে হয়। প্রকৃতির নানা প্রতিকূলতাকে জয় করে বেঁচে থাকতে হয়।

সানি বলেন, ‘বেয়ার গ্রিলসের মতো কেউ করতে পারবেন না, তবে আমি আমার নিজস্ব স্টাইলে এটি পরিবেশন করব।’যদিও শো-এর ট্রেইলার বা কবে থেকে এটি শুরু হবে তার কোনো নির্দিষ্ট খবর এখনো পাওয়া যায়নি।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর