thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

‘গহীন বালুচর’র মুক্তি ২৯ ডিসেম্বর

২০১৭ ডিসেম্বর ১৭ ২১:০৫:৩৬
‘গহীন বালুচর’র মুক্তি ২৯ ডিসেম্বর

দ্য রিপোর্ট প্রতিবেদক : বদরুল আনাম সৌদের প্রথম ছবি ‘গহীন বালুচর’মুক্তি পাচ্ছে আগামী ২৯ ডিসেম্বর। শুরুতে দেশের ৩০ থেকে ৩৫টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়ার চিন্তা-ভাবনা রয়েছে বলে জানিয়েছেন পরিচালক সৌদ।

ছবিটি নিয়ে এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রচারণার কাজ শুরু করেছেন বলেও জানান সৌদ। বিজয় দিবস উপলক্ষে ছবিটির একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। তবে পুরোদমে প্রচারণার কাজ শুরু হবে ২০ ডিসেম্বর। ওই দিন ইউটিউবে ছবির আরেকটি গান অবমুক্ত করা হবে। পাশাপাশি বিভিন্ন টিভি চ্যানেলে যাবেন ছবির শিল্পী ও কলাকুশলীরা।

‘গহীন বালুচর’ গত ২০ অক্টোবর মুক্তি পাওয়ার কথা থাকলেও তা হয়নি। এ বিষয়ে পরিচালক তখন জানিয়েছিলেন, ‘ঢাকা অ্যাটাক’ছবির জন্য এমন সিদ্ধান্ত নিতে হয়েছে।

গত ২৭ অক্টোবর মুক্তি পায় মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘ডুব’, এরপর শুরু হয় বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেট। ওই সময় দর্শক ব্যস্ত ছিলেন ক্রিকেট নিয়ে। এসব দিক বিবেচনা করে ‘গহীন বালুচর’ ছবির মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়।

এই ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। ছবিটির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভীর ও জান্নাতুন নূর মুনের। আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন ও রুনা খান। সরকারি অনুদানপ্রাপ্ত ‘গহীন বালুচর’ ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। প্রযোজনা করছে সাতকাহন ও ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যাশনাল।

(দ্য রিপোর্ট/জেডটি/ডিসেম্বর ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর