thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

নীরবে বাপ্পার ‘সব চুপ’ ইউটিউবে

২০১৭ ডিসেম্বর ২৩ ১৬:২৭:২০
নীরবে বাপ্পার ‘সব চুপ’ ইউটিউবে

দ্য রিপোর্ট প্রতিবেদক : দীর্ঘ সংগীত ক্যারিয়ারে চতুর্থবারের মতো গান লিখেছেন শিল্পী বাম্পা মজুমদার।বর্তমানে ‘সব চুপ’ শিরোনামের এই গানটির ভিডিও প্রকাশ করা হয়ছে ইউটিউবে। তবে বেশ নীরবেই এটি করলেন বাপ্পা।

গত ২১ ডিসেম্বর নিজের ইউটিউব চ্যানেলে নতুন এ গানটির ভিডিও প্রকাশ করেছেন বাপ্পা। ভিডিওটি নির্মাণ করেছেন গানেরই মানুষ পৃথ্বী রাজ। গান আর ভিডিও মিলিয়ে যা এক কথায় অনবদ্য বলেই মনে করছেন, যারা এর মধ্যে দেখেছেন।

গানটির কিছু লিরিক হলো-সব চুপ, নিশ্চুপ/ এ আঁধার নিষ্পাপ/ রাত বাড়ে, ঝিঁঝিঁ পোকা/ মস্তিষ্কে কী ভীষণ চাপ...। গানটি দেখলে কিংবা চোখ বুজে শুনলে যে কেউ রাতের গভীরে খুঁজে পাবেন নিজের একাকীত্বকে।

এ বিষয়ে বাপ্পা বলেন, ‘চেষ্টা করেছি কিছুটা ভিন্নতা আনার। কেমন হয়েছে সেটা বিবেচনার ভার শ্রোতাদের হাতেই ছেড়ে দিলাম। এটাও ঠিক গানটিকে শ্রোতাদের কাছে পৌঁছাতে হলে ইউটিউব চ্যানেলে প্রচুর সাবস্ক্রাইবার লাগে। করতে হয় বুস্ট। দুটোতেই আমি পিছিয়ে আছি। আগের মানুষ বলেই হয়তো, এখনও গানটাকেই প্রায়োরিটি দিচ্ছি। গান ভালো হলে শ্রোতারা নিশ্চয়ই খুঁজে নেবেন। তার জন্য অপেক্ষাটাও জরুরি।’

এদিকে ভিডিওটি নির্মাণ ও নির্মাতা প্রসঙ্গে বাপ্পা বলেন, ‘পৃথ্বী গানের পাশাপাশি নির্মাণেও বেশ। ও নিজের জন্য বেশ কিছু কাজ করেছে। এবার আমার জন্য করলো। আশা করছি মন্দ কিছু হয়নি।’

‘সব চুপ’ এর অডিও-ভিডিও নির্মিত হলো বিএমজ ওয়ার্কস্টেশনের ব্যানারে।

(দ্য রিপোর্ট/জেডটি/ডিসেম্বর ২৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর