thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

বগুড়ায় গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৪

২০১৭ ডিসেম্বর ২৭ ০৯:৫২:১৫
বগুড়ায় গাছের সঙ্গে বাসের ধাক্কা, নিহত ৪

দ্য রিপোর্ট প্রতিবেদক : বগুড়ার মোকামতলা উপজেলায় বিহারপুর এলাকায়এক পথচারীকে বাঁচাতে গিয়েযাত্রীবাহী বাস গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার মোকামতলার পাকুড়তলা এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওইপথচারীর নাম আব্দুল জোব্বার (৫৫)। তিনি হরিরামপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী যাত্রীবাহী সাদ্দাম পরিবহনের বাসটি ভোর মোকামতলার বিহারপুর এলাকায় পৌঁছে। এসময় রাস্তার থাকা এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান বাসটির চালক। এতে বাসটি রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই ওই পথচারি ও বাসের দুই যাত্রীসহ তিনজন নিহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। দুর্ঘটনায় আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরো এক যাত্রী মারা যান।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই পথচারী ও বাসের তিন যাত্রীর মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

(দ্য রিপোর্ট/এনটি/ডিসেম্বর ২৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর