thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

৪ নারীকে ধর্ষণ : এসআইর ভাই রিমান্ডে

২০১৭ ডিসেম্বর ২৮ ২০:২৩:৫৩
৪ নারীকে ধর্ষণ : এসআইর ভাই রিমান্ডে

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় এক বাড়িতে ডাকাতির সময় চার নারীকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার আব্দুল হান্নানকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে পেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

চট্টগ্রাম নগর পুলিশে এসবিতে কর্মরত এসআই আব্দুল মান্নানের ভাই হান্নানকে বুধবার সন্ধ্যায় গ্রেপ্তারের পর বৃহস্পতিবার হেফাজতের আবেদন জানিয়ে আদালতে নেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক সন্তোষ কুমার চাকমা।

তিনি বলেন, ‘হান্নানকে জিজ্ঞাসবাদের জন্য আমরা সাতদিনের হেফাজতে আনার আবেদন করেছিলাম। আদালত (হাকিম আল ইমরান খান) শুনানি শেষে তিন দিনের জন্য হেফাজতে আনার আদেশ দিয়েছেন।’

এই ডাকাতির ‘পরিকল্পনাকারী’ আবু সামার আদালতে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দির ভিত্তিতে হান্নানকে বুধবার নগরীর কোতোয়ালি এলাকা থেকে গ্রেপ্তার করে পিবিআই।

হান্নান কর্ণফুলীর বড় উঠান ইউনিয়নে ‘হান্নান মেম্বার’ নামে পরিচিত। তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী ছিলেন।

ওই এলাকারই এক বাড়িতে প্রবাসী তিন ভাইয়ের বাড়িতে ডাকাতির সময় তাদের স্ত্রী এবং এক বোনকে ধর্ষণ করা হয়েছিল গত ১২ ডিসেম্বর।

এরপর ওই পরিবার মামলা করতে গেলে পুলিশ গড়িমসি করে; পরে প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের হস্তক্ষেপে মামলা নেয় পুলিশ।

সমালোচনার মুখে পুলিশ সদর দপ্তর থানা পুলিশের হাত থেকে তদন্তের দায়িত্ব পিবিআইকে দেয়। পিবিআই মিজান নামে একজনকে গ্রেপ্তারের পর আটক করে আবু সামাকে। এরপরই তাদের জালে ধরা পড়েন পুলিশ কর্মকর্তার ভাই হান্নান।

পিবিআই কর্মকর্তারা জানিয়েছেন, ওই বাড়িটিতে কোনো পুরুষ লোক না থাকার কথা জানানোর পাশাপাশি বাড়িটি হান্নানই চিনিয়ে দিয়েছিলেন আবু সামাদের।

(দ্য রিপোর্ট/জেডটি/ডিসেম্বর ২৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর