thereport24.com
ঢাকা, সোমবার, ২২ জানুয়ারি ২০১৮, ৯ মাঘ ১৪২৪,  ৫ জমাদিউল আউয়াল ১৪৩৯

শেরপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড 

২০১৮ জানুয়ারি ০৯ ২২:০৪:৫০
শেরপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড 

শেরপুর প্রতিনিধি: শেরপুরে স্ত্রী হত্যার দায়ে সোহেল রানা নামে (৩৭) এক যুবককে মৃত্যুদণ্ড ও ১০ হাজার টাকা অর্থদণ্ড করেছেন আদালত।

শেরপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ মোছলেহ উদ্দিন আসামির উপস্থিতিতে মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে এ রায় প্রদান করেন। সোহেল রানা শ্রীবরদী উপজেলার মাধবপুর গ্রামের ছাবেদ আলীর ছেলে।

আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট ইমাম হোসেন ঠাণ্ডু জানান, পারিবারিক কলহের জের ধরে ২০১১ সালের ২৯ আগস্ট ভোরে শশুরবাড়িতে ঘুমন্ত স্ত্রী আফরোজা বেগমের গলায় ‘গারো দা’ দিয়ে আঘাত করেন স্বামী সোহেল রানা। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে শশুরবাড়ির লোকজন সোহেল রানাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

তিনি জানান, এ ঘটনায় সোহেল রানা ও তার বাবা-মাসহ চারজনকে আসামি করে নিহতের বাবা আফরোজ আলী বাদি হয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন। পরে সোহেল রানা আদালতে স্ত্রী হত্যার বিষয়ে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন। তদন্ত শেষে ২০১২ সালের ২ ফেব্রুয়ারি মাসে শ্রীবরদী থানার তৎকালীন উপ-পরিদর্শক নজরুল ইসলাম নিহতের স্বামী সোহেল রানাকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। বিচারিক পর্যায়ে বাদি, চিকিৎসক ও তদন্ত কর্মকর্তা, জবানবন্দি গ্রহণকারী ম্যাজিস্ট্রেটসহ ৮ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার আদালত এ রায় দেন।

আসামিপক্ষে অ্যাডভোকটে এমকে মুরাদুজ্জামান মামলাটি পরচিালনা করনে।

আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট ইমাম হোসেন ঠাণ্ডু বলেন, রাষ্ট্রপক্ষের আইনজীবী হিসেবে আমি এ রায়ে খুশী।

(দ্য রিপোর্ট/এসএম/এমএসআর/জানুয়ারি ০৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে