thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

হাতে কাজ না থাকায় বেকার মিমি

২০১৮ জানুয়ারি ১৪ ১৩:৪৫:০৯
হাতে কাজ না থাকায় বেকার মিমি

দ্য রিপোর্ট ডেস্ক : টলিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর হাতে এখন কোনো কাজ নেই। এক রকম বেকারই বলা যায় তাকে। নতুন কাজের ব্যাপারে বেশ কয়েকজনের সাখে কথাবার্তা চললেও কারো সাথেই কোনো চুক্তি করেননি মিমি। আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাবে মিমির নতুন সিনেমা‘টোটাল দাদাগিরি’।

টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী বেশ কিছু দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ২০১৬ সালে ‘গ্যাংস্টার’ সিনেমাটি মুক্তি পায়। এতে টেলিভিশন অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে জুটি বাঁধেন তিনি। মুক্তির পর সিনেমাটি বেশ দর্শকপ্রিয়তা পায়।

গত বছর যিশু সেন গুপ্তর সঙ্গে জুটি বেঁধে মিমি অভিনয় করেন ‘পোস্ত’ সিনেমায়। এই একটি মাত্র ছবি ছাড়া মিমি অভিনীত আর কোনো চলচ্চিত্র গত বছর মুক্তি পায়নি। তার পরবর্তী সিনেমা ‘টোটাল দাদাগিরি’। এতে এক বছরের বিরতি ভেঙে একসঙ্গে অভিনয় করেছেন মিমি-যশ। আগামী ১৯ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে মিমি বলেন, ‘বিশ্বাস করুন, আমি এখন বেকার। আমার হাতে কোনো কাজ নেই। আসলে নতুন কাজের বিষয়ে কথাবার্তা চলছে। তবে কোনোটায় চুক্তিবদ্ধ হইনি। আর ফ্লোরে গিয়ে শুটিং শুরু না হওয়া পর্যন্ত এখন আর কিছু বলতে চাই না। কারণ মুম্বাই ফ্লোরে গিয়েও শারীরিক অসুস্থতার কারণে ফিরে এসেছিলাম।’

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর