thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮, ৬ ভাদ্র ১৪২৫,  ৯ জিলহজ ১৪৩৯

ইউনাইটেডের কাছে হারলো ম্যানসিটি

২০১৮ জানুয়ারি ১৬ ১৩:০৩:৩২
ইউনাইটেডের কাছে হারলো ম্যানসিটি

দ্য রিপোর্ট ডেস্ক : ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ম্যাচের শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিজেদের রেখে ম্যানসিটিকে চেপে ধরে ম্যানচেস্টার ইউনাইটেড।

মাত্র ৯ মিনিটেই পল পগবার বাড়ানো বলে দলকে এগিয়ে দেন অ্যান্তনিও ভ্যালেন্সিয়া। ম্যানসিটিকে ৩-০ গোলে হারিয়েছে মরিনহোর শিষ্যরা।

ম্যাচের ১৬ মিনিটে ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল সফরকারী দলটি। তবে স্টেফেন অ্যায়ারল্যান্ড বল জালে জড়াতে ব্যর্থ হন। ম্যাচের ২১ মিনিটে গোলের আরও একটি সহজ সুযোগ নষ্ট করেন অ্যায়ারল্যান্ড।

শুরুতেই মার্শাল গোলরক্ষককে একা পেয়েও শজ সুযোগ নষ্ট করেন। তবে ম্যাচের ৩৮ মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন মার্শাল। ম্যাচের ৭২ মিনিটে গোলের দেখা পান লুকাকু। পগবার বাড়ানো বলে ডি বক্সের বাইরে থেকে জোড়াল শটে জালে জড়ান ফরাসি এই তারকা।

বিরতি থেকে ফিরে এসে একের পর এক আক্রমণ করতে থাকে ইউনাইটেড। মার্শালের বাড়ানো বলে দুই ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে বল জালে জড়ান বেলজিয়ামের এই স্ট্রাইকার।

শেষ পর্যন্ত এই ব্যবধান ধরে রেখেই ওল্ড ট্র্যাফোর্ড থেকে প্রত্যাশিত জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিকরা। এই জয়ে ২৩ ম্যাচ শেষে ম্যানচেস্টার ইউনাইটেডের ৫০ পয়েন্ট। আর সমান ম্যাচে সিটিজেনদের সংগ্রহ ৬২ পয়েন্ট।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ১৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে